adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর মাতুয়াইল হাসপাতালের সামনে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেন-শাকিলা ইশরাত ঝুমু (২৮), তার ছেলে হামিম (৫) ও ফরিদা বেগম (৩০)।
পুলিশ জানিয়েছে, যাত্রাবাড়ীর মাতুয়াইলে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আরো এক শিশু আহত হয়েছে। ।
নিহত শাকিলা ও তার ছেলে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। এসময় পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে তারা মারা যান। এতে রিতু আক্তার (৮) নামের এক শিশু আহত হয়।
এদিকে ডেমরা আমুলিয়া রোডে তেলবাহী লরির ধাক্কায় স্ত্রী ফরিদা বেগম নিহত ও তার স্বামী আবুল হাশেম আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
তারা রাজধানীর সবুজবাগ এলাকায় ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। আহত আবুল হাশেমের কুরিয়ার সার্ভিসের ব্যবসা রয়েছে।
সূত্র জানায়, সকালের দিকে স্বামী-স্ত্রী দু’জনে মোটরসাইকেল যোগে ডেমরায় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। এ সময় তারা আমুলিয়া রোডে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা এক তেলবাহী লরি তাদের ধাক্কা দেয়। এতে তারা উভয়ে গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সকাল সোয়া ১০টার দিকে চিকিতসাধীন অবস্থায় ফরিদা বেগম মারা যান।
ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া