adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা

WESTINDIESস্পাের্টস ডেস্ক : বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না টিম ওয়েস্ট ইন্ডিজের। আইসিসির সর্বশেষ ঘোষিত র‌্যাঙ্কিংয়ে ৭৭ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান এখন নয় নম্বরে। ২০১৯ বিশ্বকাপে সরাসরি খেলতে র‌্যাঙ্কিংয়ে প্রথম আট দলের মধ্যে থাকতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। আর সামনে এখন ভারত মিশন। তবে ঘরের মাঠে ভারত যে কতটা ভয়ঙ্কর তা বার বার দেখেছে ক্রিকেট বিশ্ব। আর এই সব ইতিহাস-পরিসংখ্যান সামনে রেখেই পাঁচ ম্যাচের সিরিজে প্রথম দুই ওয়ানডের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

তবে এখানেই শেষ নয়। ক্যারিবীয়দের সামনে আছে আরো অনেক হিসাব-নিকাশ। পাঁচ ম্যাচ সিরিজের সবগুলোতে জয় লাভ করলে ১১ পয়েন্ট পাবে ক্যারিবীয়রা। একই সঙ্গে সব ম্যাচে হারলে দুই পয়েন্ট খোয়াবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।  তবে শঙ্কা আছে উইন্ডিজের সামনে। কেননা কয়েকদিন পরেই জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা। আর তাই এই সিরিজে ভারতের বিপক্ষে অনেক ভালো করলেও পিছিয়ে পরার শঙ্কায় থাকবে তারা।

ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, কাইরন পাওয়েল, জোনাথন কার্টার, আলজারি জোসেফ, রোস্টন চেইস, মিগুয়েল কামিন্স, অ্যাশলি নার্স, শাই হোপ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, রোভম্যান পাওয়েল, কেসরিক উইলিয়ামস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া