adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তুফান সরকার শ্রমিক লীগ থেকে বহিষ্কার

T-SARKARডেস্ক রিপাের্ট : ছাত্রী ধর্ষণের পর সালিশের নামে মা-মেয়েকে মাথা ন্যাড়ার ঘটনায় তুফান সরকারকে সাময়িকভাবে বহিষ্কার করেছে বগুড়া জেলা শ্রমিক লীগ।

৩০ জুলাই রোববার জেলা শ্রমিক লীগের সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল এক যুক্ত বিবৃতিতে এ ঘোষণা দেন।

বিবৃতিতে তারা জানান, অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় শহর শ্রমিক লীগের আহ্বায়কের পদ থেকে তুফান সরকারকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

তারা বলেন, এমন ঘটনা ভবিষ্যতে অন্য কেউ করলে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ধর্ষণের পর সালিশের নামে মা-মেয়েকে মাথা ন্যাড়ার ঘটনা তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন জেলা প্রশাসক।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদের নেতৃত্বে কমিটির অন্য দুই সদস্য হচ্ছেন-জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শহীদুল ইসলাম ও জেলা সমাজসেবা কর্মকর্তা শহীদুল ইসলাম খান।

তারা অতি অল্প সময়ে ঘটনার বিস্তারিত তদন্ত প্রতিবেদন দাখিল করবেন।

এছাড়া জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী জানিয়েছেন, ওই মেয়েটির চিকিৎসার অতিরিক্ত খরচ ও ভবিষ্যতের লেখাপড়ার খরচাদি জেলা প্রশাসন বহন করবে।

প্রসঙ্গত, কলেজে ভর্তির নামে এক ছাত্রীকে (১৭) বাড়িতে নিয়ে বগুড়া শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকার ধর্ষণ করে।

এ ঘটনায় তার স্ত্রীর বোন বগুড়া পৌরসভার ২ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি বিচারের নামে ওই ছাত্রী ও তার মাকে বাড়িতে ডেকে নির্যাতন চালায়।

তুফান বাহিনীর সদস্যদের দিয়ে কেটে দিয়েছে মা ও মেয়ের মাথার চুল। এরপর নাপিত ডেকে দু’জনের মাথা ন্যাড়া করে বাড়ি পাঠানোর সময় বগুড়া ত্যাগ করতে হুমকি দিয়েছে। এমনকি মালামাল পরিবহনের সুবিধার্থে বাড়িতে পিকআপ ভ্যানও পাঠায়।

ছাত্রী ও তার মাকে নির্যাতন এবং মাথা ন্যাড়া করার এঘটনাটি ঘটে গত শুক্রবার দুপুরে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া