adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাসকিনকে বলেছিলাম, এটাই তোমার আইপিএল : তামিম

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হচ্ছে ২৬ মার্চ। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগে এবার বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মুস্তাফিজুর রহমান। তিনি খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

এ ছাড়া আরেক পেসার তাসকিন আহমেদের সামনে আইপিএলে খেলার প্রস্তাব এসেছিল লক্ষনৌ সুপার জায়ান্টসের হয়ে। যদিও দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থাকায় সেই প্রস্তাবে সাড়া দেননি তাসকিন। আইপিএল খেলতে না পারায় কিছুটা আক্ষেপ হতেই পারে তাসকিনের।

যদিও সেই আক্ষেপ কিছুটা ঘুচিয়েছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে দারুণ খেলে। সিরিজ নির্ধারনী তৃতীয় ওয়ানডেতে ক্যারিয়ারের দ্বিতীয় ৫ উইকেট নেয়ার সঙ্গে দলকেও জিতিয়েছেন সামনে থেকে। তিন ম্যাচে ৮ উইকেট নিয়ে হয়েছেন সিরিজ সেরাও।

এমন পারফরম্যান্সের পর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তাসকিনকে অধিনায়ক তামিম ইকবাল বলেছিলেন এটাই তোর আইপিএল। এই অর্জন আইপিএলের থেকেও বড়। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এই বিষয়ে খোলাসা করেছেন তামিম নিজেই।

তিনি বলেছেন, আইপিএলে খেলার জন্য তাসকিনের সুবর্ণ সুযোগ ছিল। সে এখনও তরুণ এটা তার জন্য কঠিন সিদ্ধান্ত ছিল। আপনি এমন সুযোগ মিস করতে চাইবেন না। সে খুশি, সে দেশের হয়ে খেলতে পারছে এবং ভালো করছে। – ক্রিকফ্রেঞ্জি,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া