adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সায়মন্ডস সড়ক দুর্ঘটনায় নিহত

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার দুই বারের বিশ্বকাপ জয়ী (২০০৩ ও ২০০৭) ও সাবেক অল-রাউন্ডার অ্যান্ড্রু সায়মন্ডস কুইন্সটাউনের টাউন্সভিলে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। চলতি বছরে অজি তারকা লেগ স্পিনার শেন ওয়ার্নকে হারানোর পর আবারও শোক নামলো অস্ট্রেলিয়ায়।

টাউন্সভিলের রাস্তায় গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার পর গাড়িটি উলটে যায়। এ নিয়ে কুইন্সল্যান্ড পুলিশ দুর্ঘটনাটি তদন্ত করছে, যা টাউন্সভিল থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে হার্ভে রেঞ্জে ঘটেছে। মৃত্যুকালে স্ত্রী ও দুই সন্তানকে রেখে গেছেন তিনি।
কুইন্সল্যান্ড পুলিশ একটি বিবৃতিতে জানিয়েছে, প্রাথমিক তথ্য মতে রাত ১১ টার কিছু পরেই গাড়িটি অ্যালিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জের রাস্তা ছেড়ে বাইরে চলে যায় এবং উলটে যায়।

পুলিশ আরও জানিয়েছে, ৪৬ বছর বয়সী সায়মন্ডসের সঙ্গে থাকা চালককে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারনে বাঁচানো যায়নি সায়মন্ডসকে। দুই মাস আগে থাইল্যান্ডে সন্দেহভাজন হার্ট অ্যাটাকের কারণে ৫২ বছর বয়সে লেগ-স্পিন গ্রেট শেন ওয়ার্নের মৃত্যুর পর সাইমন্ডসের মৃত্যুতে শোকাচ্ছন্ন ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান ল্যাচলান হেন্ডারসন বলেছেন, অস্ট্রেলিয়ান ক্রিকেট আরেকজন সেরাকে হারিয়েছে। অ্যান্ড্রু ছিলেন প্রজন্মের একজন প্রতিভা, যিনি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সাফল্যে এবং কুইন্সল্যান্ডের ক্রিকেট সমৃদ্ধির ইতিহাস হয়ে থাকবেন। অস্ট্রেলীয় ক্রিকেটের পক্ষ থেকে আমাদের গভীর সহানুভূতি অ্যান্ড্রুর পরিবার, সতীর্থ এবং বন্ধুদের প্রতি। ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া