adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাদের সিদ্দিকী বললেন – শেখ হাসিনাকে দিয়ে আলোচনা করিয়েই ছাড়বো

images_74490_2ডেস্ক রিপোর্ট : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন আমি শেখ হাসিনাকে দিয়ে আলোচনা করিয়েই ছাড়বো। আমি লাঠি নিয়ে তার কাছে যাব না, আল্লাহর দয়ায় মানুষ নিয়ে যাব।’
রোববার অবস্থান কর্মসূচির ৬১ তম দিনে তার সাথে সংহতি প্রকাশ করতে আসা বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
বঙ্গবীর বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার লজ্জা, বিবেক, মানবতা থাকলে এক মুহূর্ত ক্ষমতায় থাকতেন না। প্রধানমন্ত্রীর দায়িত্ব হলো দেশে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা করা। তিনি তা না করে বিরোধী দলকে দোষারোপ করে কান্নাকাটি করে চলেছেন।”
তিনি আরো বলেন, ‘আমি দুই মাস ফুটপাতে থেকে বুঝতে পেরেছি বাংলাদেশের সকল অশান্তির জন্য দুই নেত্রী শতভাগ দায়ী। আমার দাবি একটাই, বাংলাদেশে শান্তি চাই। একজন মায়ের সামনে যদি কেউ তার সন্তানকে গলা টিপে ধরে তাহলে মায়ের চেয়ে মাসীর দরদ বেশি হবে না। এই দেশটা যুদ্ধ করে জন্ম দিয়েছি এই জন্য মাসীদের কাছে দেশে শান্তি আনার দাবি করেছি। কিন্তু তারা কেউ কথা শুনছেন না।’
উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আলোচনায় বসে এবং বেগম খালেদা জিয়াকে অবরোধ প্রত্যাহার করে দেশ ও মানুষ বাঁচানোর দাবিতে গত ২৮ জানুয়ারি থেকে একজন মুক্তিযোদ্ধা হিসেবে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম মতিঝিলের ফুটপাথে অবস্থান চালিয়ে যাচ্ছেন। রোববার এসময় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, অর্থ সম্পাদক আব্দুল্লাহ বীর প্রতীক, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুবনেতা হাবিবুন নবী সোহেল, ছাত্রনেতা রিফাতুল ইসলাম দীপ, কাওসার জামান খান প্রমুখ নেতৃবৃন্দ তার সাথে অবস্থান করছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া