adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনির ৩০ নম্বর ছবি

IMG_0245-670x406বিনোদন রিপোর্ট : নবীন বির্তকিত এবং অশ্নীল নায়িকা হিসেবে বিবেচিত, পরীমনি বর্তমানে ১৮টি ছবির শুটিং করছেন। এবং আরও ১২টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে পরীমনি জানিয়েছেন।
পরীমনি অভিনীত “ভালবাসার সীমাহীন” ছবিটি গত ২৭ ফেব্রুয়ারী মুক্তি পেয়েছে। এটা তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। প্রথম ছবিতে পরীমনি দর্শকদের তেমন মুগ্ধ করতে সক্ষম হননি। এর প্রধান কারণ হচ্ছে “ভালবাসার সীমাহীন” ছবিতে তার অশ্নীলতা ছিলনা। আর দর্শকরা তার অর্ধনগ্নদেহ দেখার জন্যই পেক্ষাগৃহে ভীড় করেছিলেন। ফেসবুকে পরীমনি অসংখ্য অর্ধনগ্ন ছবি প্রকাশ পাওয়ার পরই এক শ্রেণীর অশ্নীল দর্শকদের কাছে, ছবি মুক্তি পাওয়ার আগেই পরীমনি আলোচিত হন। প্রসঙ্গক্রমে উল্লেখ্য দেশীয় চলচ্চিত্র ইতিহাসে কোন নবীন নায়িকা পরীমনির মত ছবি মুক্তি পাওয়ার আগেই ডজনখানিক ছবির অধিক চুক্তিবদ্ধ হন।
এমন কি কবরী, শাবানা, ববিতা, মৌসুমী ও শাবনুরও নয়। চলতি বছরে পরীমনির অন্তত এক ডজন ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর এই সব ছবিতে পরীমনির কম-বেশী অশ্নীলতা তো থাকবে। ইতিমধ্যে অশ্নীলতার জন্য “নগর মাস্তান” ছবির সেন্সর ছাড়পত্র নিষিদ্ধ ঘোষণা করেনছেন। পরীমনি অভিনয় জীবন সূচনা হয় ইদ্রিস হায়দারের নির্দেশনায় ধারাবাহিক নাটক “সেকেন্ড ইংনিশ” এর মাধ্যমে।
নাটকে তিনি ইলিয়াস কাঞ্চন ও চম্পার মেয়ের ভূমিকায় অভিনয় করেন। এটা ২০১৩ সালের কথা। কেরানীগঞ্জের নবাবগঞ্জের ইদ্রিস হায়দারের বাসায় নাটকের শুটিং চলাকালীন ইলিয়াস কাঞ্চন আমার সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন। পরবর্তীতে একাধিকবার নাটকের শুাটং এ তার সঙ্গে আমার দেখা হয়।
সে সময় তার একটি স্বাক্ষাৎকারও প্রকাশ করেছিলাম। সেই সহজ-সরল ও নিস্পাপ পরীমনি এখন চলচ্চিত্রের সবচেয়ে ব্যস্ত এবং অশ্নীল নায়িকা হয়ে আখ্যায়িত। প্রসঙ্গক্রমে উল্লেখ্য অভিনেত্রী চম্পা পরীমনিকে চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে উৎসাহ যুগিয়েছেন বলে পরীমনি জানিয়েছেন। চলচ্চিত্রে পরীমনির ভবিষ্যত কি তা সময়ই বলে দিবে। কারণ তার মাত্র একটি ছবি মুক্তি পেয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া