adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার সিনেমায় মারিয়া মিম

বিনােদন ডেস্ক : শোবিজের পরিচিত মুখ মারিয়া মিম। একাধিক বিজ্ঞাপনে মডেল হয়ে নিজের পরিচিতি বাড়িয়েছেন। কাজ করেছেন ওয়েব সিরিজেও। এবার তার পালকে যোগ হয়েছে নতুন পরিচয়।

সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মারিয়া। প্রযোজক মোহাম্মদ ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় সময় নিউজকে বিষয়টি জানিয়েছেন মিম নিজেই।

তিনি বলেন, ‘ফাইনালি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছি। ইকবাল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা আমাকে এতো বড় একটি সুযোগ দেয়ার জন্য। ২০ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের জন্য এটি পিছিয়ে দেয়া হয়েছে। ঈদের পরে শুটিং হওয়ার কথা রয়েছে।’

মারিয়া মিমকে চুক্তিবদ্ধ করা প্রসঙ্গে জানতে চাইলে ইকবাল বলেন, ‘আমি আগে নায়ক হিসেবে জিয়াউল রোশান আর ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছি। আগেই বলেছি নায়িকা হিসেবে আমি একটি চমক নিয়ে আসব। মারিয়া মিম হলো আমার সেই চমক, আশা করি মিম ভালো করবে।’

সুনান মুভিজের ব্যানারে নির্মিত হবে ‘রিভেঞ্জ’। এটি পরিচালনার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন মোহাম্মদ ইকবাল। এছাড়া আরও দুটি সিনেমা পরিচালনা করার কথা রয়েছে তার। চলতি বছর শুরুতেই তিনটি সিনেমা পরিচালনা ঘোষণা দিয়েছিলেন মোহাম্মদ ইকবাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া