adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পোস্টারে নিজের নগ্ন ছবি দিয়ে ভোট ভিক্ষা এক নারীর!

news_img (1)আন্তর্জাতিক ডেস্ক : মেয়েদের নগ্ন হয়ে ছবি তুলে প্রকাশ করা, এতদিন এই বিষয়টি শুধু পশ্চিমা তারকাদেরই করতে দেখেছি। তারা বিভিন্ন পণ্য, ম্যাগাজিন কিংবা আলোচনায় আসার জন্য এ কাজটি করত। এবার এমনই একটি কাজ করে হইচই ফেলে দিয়েছে স্পেনের এক নারী রাজনীতিবিদ। তিনি পোস্টারে নগ্ন হয়ে ভোট চাইছেন জনতার কাছে।
স্পেনের বিবাও প্রদেশের পর্তুগালেতে শহরের মেয়র পদপ্রার্থী ইয়োলান্দা কৌসিরো মরিন নামে এক নারী। স্পেনের দক্ষিণপন্থী দল 'ক্লিন হ্যান্ডস'-এর নেত্রী ইয়োলান্দা। এই নেত্রী প্রচারের উপায় হিসেবে বেছে নিয়েছেন এক অভিনব পন্থা। পন্থাটি হলো, নিজের নগ্ন পোস্টার। শহর ছেয়ে গেছে সেই পোস্টারে। সম্পূর্ণ নগ্ন ইয়োলান্দা দাঁড়িয়ে রয়েছেন। দুই হাত দিয়ে ঢেকে রেখেছেন গোপনাঙ্গ। তার এই পোস্টারের প্রচার লাইন হলো, 'রাজনীতিবিদরা আমাদের সম্পূর্ণ নগ্ন করে ছেড়ে দিয়েছে।'

ইয়োলান্দার বক্তব্য, এই ছবি শহরবাসীর চোখ টানবে। এবং মানুষের মনে বামপন্থীদের বিকল্প হিসেবে তার দলই প্রতিষ্ঠা পাবে। প্রসঙ্গত, স্পেনে ২০০৬-এ অ্যালবার্ট রিভেরা নামে এক রাজনৈতিক নেত্রী নতুন দল প্রতিষ্ঠার সময় একইভাবে নিজের নগ্ন পোস্টারকেই প্রচারের হাতিয়ার করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া