adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সময় টিভি অফিসে হামলা

SOMOY-TV-BM-up-e1425316241665ডেস্ক রিপোর্ট : বেসরকারি টিভি চ্যানেল সময় এর নোয়াখালী অফিসে ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সৌয়া ৯টার দিকে মাইজদী টাউন হলের মোড়ে অবস্থিত অফিসে এ হামলার ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মাইজদী টাউন হলের মোড়ের বাণিজ্য বিতান ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত সময় টিভির অফিসকে লক্ষ্য করে একটি ককটেল ছুড়ে মারে দুর্বৃত্তরা। ককটেলটি অফিসের জানালার বাইরের অংশে লাগে। এসময় অফিস বন্ধ থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে, বিকট শব্দে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় জেলার সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।
এ ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছে নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ ও সাধারণ সম্পাদক রুদ্র মাসুদসহ জেলায় কর্মরত সাংবাদিকরা। একই সঙ্গে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়। সময় টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি সাইফুল্ল্যাহ্ কামরুল বিষয়টি নিশ্চিত করে জানান, ককটেল নিক্ষেপের সময় অফিস বন্ধ ছিল। তখন তিনি তার অফিসের পার্শ্ববর্তী দৈনিক প্রথম আলো অফিসে অবস্থান করছিলেন।
এদিকে খবর পেয়ে নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান দৌলা ও সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) নিষ্কৃতি চাকমার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া