adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিশ্বাস হচ্ছে না, এটা কি সত্যি বাংলাদেশি সিনেমা!’

musafirবিনোদন ডেস্ক : বাংলাদেশে অ্যাকশনধর্মী সিনেমার যে জোয়ার এসেছে তাতে নতুন সংযোজন আরেফিন শুভ –  মারজান জেনিফা অভিনীত 'মুসাফির'। সম্প্রতি প্রকাশিত সিনেমাটির ট্রেইলারে শুভই সর্বে সর্বা। সিনেমার ট্যাগ লাইন – এক হন্তারকের গল্প। তারই প্রমাণ দিতে ট্রেইলারে অ্যাকশন অবতারে শুভকে ক্রমাগত লড়তে দেখা গেল।
অবশ্য খলনায়ক মিশা সওদাগর, টাইগার রবিকেও দেখা গেছে ট্রেইলারে। নায়িকা মারজান জেনিফার কেবল ঝলকই মিলেছে। সেই সঙ্গে চোখে পড়েছে প্রসূন আজাদের রহস্যজনক উপস্থিতি। তবে পরিচালক আশিকুর যে অ্যাকশনপ্রেমীদের মন ভোলাতে কোনো কমতি রাখেননি তা নিশ্চিত করেই বলা যায়।
এই প্রতিবেদন লেখা অবধি ট্রেইলারটি ইউটিউবে ২ লাখ ৯৫ হাজার ৫৭০ জন দেখেছেন। ইউটিউব ব্যবহারকারী ‘অর্ণব মির্জা’ মুগ্ধ হয়ে লিখেছেন, এটা কি সত্যি বাংলাদেশী সিনেমা! আমার তো বিশ্বাসই হচ্ছে না। ‘নিরব রাকিব’ লিখেছেন, এরকম সিনেমা করলে সবাই হলে গিয়ে সিনেমা দেখবে।

‘টম বিডি’ নিক থেকে বলা হচ্ছে, “ভালো ও সৃজনশীল কাজকে আমি সবসময়ই উতসাহ দিই। সিনেমাটির ট্রেইলার, টিজার সত্যিই দারুণ হয়েছে। হালের বাংলা সিনেমাগুলো থেকে শতগুণ ভালো হয়েছে সিনেমাটি। আশিকও তার আগের কাজগুলোর ভুল শুধরে নিয়ে সিনেমাটিতে অনেক পরিবর্তন এনেছেন।

‘আরিফ খান’ লিখেছেন, “আশা করছি, এটি আরেকটি ব্লকবাস্টার সিনেমা হতে চলছে। বাংলা সিনেমাতে হলিউডি স্টাইল, সত্যি ভালো লাগল। সালমান শাহ’র পর পরবর্তী সুপারস্টার হতে চলছেন আরেফিন শুভ।
ইংল্যান্ডপ্রবাসী ‘বাকের হোসেন’ লিখেছেন, “সিনেমাটি মুক্তি পাবে কবে? এখানে কোথাও দেখা যাবে?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া