adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার কাছে অনুমতি চাওয়া হয়নি- সাক্ষাত হচ্ছে না মমতার

kh.jpeg.-400x200নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সাক্ষাত হচ্ছে না। শুক্রবার রাতে চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কমাল খান সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন।
খালেদা- মমতা সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে কোনো যোগাযোগ করা হয়নি। কারণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তো একটি দেশে সাবেক প্রধানমন্ত্রী। আমাদের পক্ষ থেকে কেন যোগাযোগ করা হবে। মমতা ব্যানার্জী তো ভারতের একটি প্রদেশের মুখ্যমন্ত্রী। এছাড়া তাদের দূতাবাসের পক্ষ থেকে সাক্ষাতের জন্য অনুমতি চাওয়া হয়নি বলে জানান সোহেল।
শুক্রবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সম্মানে ভারতের রাষ্ট্রদূতের বাসায় এক নৈশভোজে আওয়ামী লীগ নেতাদের পাশাপাশী বিএনপির কয়েকজন শীর্ষ নেতা উপস্থিত ছিলেন।  নেশভোজে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ ও আবদুল মঈন খান। অন্যদিকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমদ, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, অর্থনীতি বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মণি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও সাবেক মন্ত্রী ফারুক খান।
এছাড়া আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ ও মুন্নী সাহা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া