adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমি টেস্ট ও ওয়ানডে দলের কোচ থেকে পদত্যাগ করিনি: রাসেল ডমিঙ্গো

নিজস্ব প্রতিবেদক : টি-টোয়েন্টির কোচের দায়িত্ব থেকে আগেই রাসেল ডমিঙ্গোকে মুক্তি দিয়েছে বিসিবি। টেস্ট আর ওয়ানডে দলের প্রধান কোচের দায়িত্বে ছিলেন তিনি। সেই দায়িত্বও ছেড়ে দিয়েছেন বলে দেশের ক্রীড়াঙ্গনে খবর ছড়িয়ে পড়ে। তবে ডমিঙ্গো এ খবরকে অস্বীকার করেছেন। পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডও এই খবরকে ভিত্তিহীন ও গুজব বলে উড়িয়ে দিয়েছেন। টেস্ট আর ওয়ানডে দলের কোচ হিসাবে ডমিঙ্গোর সঙ্গে বিসিবির চুক্তি আগামী বছরের নভেম্বর পর্যন্ত।
এশিয়া কাপের আগে প্রস্তুতি পর্বে থাকার জন্য ক’দিন আগে বাংলাদেশে এসেছিলেন ডমিঙ্গো। তবে টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পর তিনি দেশে ফিরে যান। বৃহস্পতিবার কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, বাংলাদেশ দলের কোচের পদ ছেড়ে দিয়েছেন ডমিঙ্গো। সামাজিক যোগাযোগমাধ্যমও দ্রুত সয়লাব হয়ে যায় এই খবরে।
এদিকে বিডিনিউজ ডটকমকে ডমিঙ্গো দক্ষিণ আফ্রিকা থেকে জানিয়েছেন, আমার পদত্যাগের খবরটি সত্যি নয়, আপাতত খুব বেশি কথা বলতে চাই না। তবে এটুকুই বলছি, আমি পদত্যাগ করিনি। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুসও বিস্ময় প্রকাশ করলেন এই খবরে।
ডমিঙ্গো কোনো চিঠি বা পদত্যাগপত্র আমাদের কাছে দেয়নি, মৌখিকভাবেও এই ধরনের কিছু বলেনি। সে আমাদের প্রধান কোচ, এখনও পর্যন্ত এটিই সত্যি। তার সঙ্গে আমাদের নিয়মিত কথা হচ্ছে। অক্টোবরে বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে সফরে সে দুবাই যাবে, এটাও চূড়ান্ত হয়ে আছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া