adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজ্জাক-মিরাজের ঘূর্ণিতে খুলনার জয়

imran-1424354095ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ১৬তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে জয়ের দেখা পেয়েছে খুলনা বিভাগ।
বৃহস্পতিবার ম্যাচের চতুর্থ দিনের খেলায় রাজশাহী বিভাগকে ইনিংস ও ১৮৩ রানে হারায় খুলনা। চলতি লিগে এটি খুলনার তৃতীয় জয়। এর আগে সিলেট ও বরিশাল বিভাগের বিপক্ষে জয় পায় খুলনা। তৃতীয় রাউন্ডের ম্যাচে হেরে যায় রংপুরের বিপক্ষে। বৃহস্পতিবার জয়ের জন্যে রাজশাহীর ৮ উইকেট প্রয়োজন ছিল খুলনার। সে কাজ সহজেই করে ফেলেন খুলনার খেলোয়াড়রা।
এর আগে ৮ উইকেট হাতে রেখে ৬১ রানে দিন শুরু করে রাজশাহী। মাইশিকুর রহমান ২৩ ও ফরহাদ হোসেন ১৮ রানে ব্যাটিং শুরু করেন। কিন্তু খুলনার বোলারদের দাপটে বেশিদূর যেতে পারেনি রাজশাহী। ১৫২ রানে শেষ হয় তাদের ইনিংস। দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন মাইশিকুর রহমান। এছাড়া ২৫ রান করেন ফরহাদ হোসেন।
খুলনার দুই স্পিনার আব্দুর রাজ্জাক ও মেহেদি হাসান নেন ৮ উইকেট। বাহাতি স্পিনার রাজ্জাক মাত্র ৫২ রানের খরচে নেন ৫ উইকেট। আর তরুণ স্পিনার মেহেদি হাসান মিরাজ নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন জিয়াউর রহমান ও রবিউল ইসলাম শিপলু। এর আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করে ৬ উইকেটে ৫৬০ রান করে খুলনা বিভাগ। তুষার ইমরান ২০৩ ও জিয়াউর রহমান ১৬৪ রান করেন।
জবাবে রাজশাহী প্রথম ইনিংসে ২২৫ রানে গুটিয়ে যায়। ৩৩৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে রাজশাহী দ্বিতীয় ইনিংসে করে মাত্র ১৫২ রান। ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন ডাবল সেঞ্চুরিয়ান তুষার ইমরান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া