adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইভ এ সাইড নারী হকিতে চাইনিজ তাইপেকে হারালো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: ওমানে অনুষ্ঠিত ফাইভ এ সাইড নারী হকি টুর্নামেন্টে দারুণ এক জয় পেয়েছে বাংলাদেশ। দলটি প্রথম ম্যাচে ইন্দোনেশিয়ার কাছে হেরে আসর শুরু করেছিলো। এবার মেয়েরা নিজেদের দ্বিতীয় ম্যাচে পেয়েছে জয়ের দেখা। এই টুর্নামেন্টে মেয়েরা ঘুরে দাঁড়াতে সময় নেয়নি। দ্বিতীয় ম্যাচেই চাইনিজ তাইপেকে উড়িয়ে দিয়ে প্রথম জয় তুলে নিয়েছে বাংলাদেশ।

ওমানের সালালাহ’য় হওয়া এই প্রতিযোগিতায় শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে ৭-৪ গোলে হেরে যায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে অর্পিতা পল ও আইরিন রিয়ার নৈপুণ্যে চাইনিজ তাইপেকে ১০-৫ গোলে উড়িয়ে দেয় লাল-সবুজের দল।
অর্পিতা ৬টি এবং আইরিন ৪টি গোল করেন। প্রথম মিনিটেই ফিল্ড গোলে দলকে এগিয়ে নেন অর্পিতা। তৃতীয় মিনিটে আরও দুইবার জালের দেখা পান তিনি। পরে ১৭, ২২ ও ৩০তম মিনিটে আরও তিনবার লক্ষ্যভেদ করেন অর্পিতা।
অর্পিতার মতো ম্যাচ সেরা আইরিনেরও সবগুলোই ফিল্ড গোল। দ্বাদশ মিনিট নিজের প্রথম গোলের পর ১৪, ২০ ও ২১তম মিনিটে তিনি পান জালের দেখা।
এই প্রতিযোগিতায় বাংলাদেশ চ্যালেঞ্জার পুলে খেলছে। এই পুলে বাংলাদেশসহ আছে চাইনিজ তাইপে, ইন্দোনেশিয়া, ইরান, ওমান ও হংকং। এলিট পুলে অংশ নিচ্ছে চার দল- ভারত, জাপান, থাইল্যান্ড ও মালয়েশিয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া