adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৬ ফেব্রুয়ারি ফেডারেশন কাপ ফুটবল শুরু

fedartion-1423757209ক্রীড়া প্রতিবেদক : কথা ছিল বঙ্গবন্ধু গোল্ডকাপ শেষে ১৫ ফেব্র“য়ারি থেকে মাঠে গড়াবে ফেডারেশন কাপ। এখন একদিন পিছিয়ে ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ঘরোয়া এই টুর্নামেন্ট।
১২টি দলকে চার গ্র“পে ভাগ করে রাউন্ড রবিন ও নকআউট ভিত্তিতে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। ৫ মার্চ ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে ফেডারেশন কাপের এবারের আসর।
বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মেলন কক্ষে এই টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী, পেশাদার লিগ কমিটির ডেপুটি চেয়ারম্যান আব্দুর রহিম, বাফুফে সদস্য আমিরুল ইসলাম বাবু, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ অন্যান্যরা।
 ১৬ ফেব্র“য়ারি উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেল চারটায় মুখোমুখি হবে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও রহমতগঞ্জ। সন্ধ্যা সোয়া ৬টায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব লড়বে ফেনী সকার ক্লাবের বিপক্ষে।
 
‘এ’ গ্রুপে রয়েছে- শেখ জামাল ধানমন্ডি ক্লাব, সকার ক্লাব ফেনী ও টিম বিজেএমসি। ‘বি’ গ্রুপে মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও উত্তর বারিধারা। ‘সি’ গ্রুপে আবাহনী লিমিটেড, চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও ফরাশগঞ্জ এবং ‘ডি’ গ্রুপে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ।
প্রতি গ্রুপের শীর্ষ দুদল কোয়ার্টার ফাইনালে উঠবে। সেখান থেকে চারটি দল খেলবে সেমিফাইনালে। সেমিফাইনালে বিজয়ী দুদল ৫ মার্চ মুখোমুখি হবে ফাইনালে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া