adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ দশক ব্যবহারের পর পাক দি ফ্রাঁস স্টেডিয়াম ছেড়ে যাচ্ছে পিএসজি

স্পোর্টস ডেস্ক: ফ্রান্সের বিখ্যাত ফুটবল ক্লাব পিএসজি গত পাঁচ দশক ধরে ঘরের মাঠ হিসেবে ব্যবহার করে আসা স্টেডিয়ামটি ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। অনেক চেষ্টা করেও পাক দি ফ্রাঁস স্টেডিয়ামটি কিনে নিতে ব্যর্থ হয়েছে পিএসজি। দীর্ঘদিন ধরে ঘরের মাঠ হিসেবে ব্যবহার করে আসা স্টেডিয়ামটি তাই ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্যারিসের দলটি।

উয়েফা কংগ্রেসে বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে এই সিদ্ধান্তের কথা জানান পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি। এখন বলা খুব সহজ যে স্টেডিয়ামটি বিক্রির জন্য নয়। জানি আমরা কী চাই, স্টেডিয়ামটি কেনার চেষ্টায় আমরা বছরের পর বছর সময় নষ্ট করেছি। আমরা এখান থেকে সরে যেতে চাই। বিডিনিউজ

স্টেডিয়ামটির মালিকানা প্যারিস সিটি কাউন্সিলের। প্যারিসের মেয়র আনি ইদালগো আগেই পিএসজিকে জানিয়ে দিয়েছিলেন, স্টেডিয়ামটি বিক্রি করা হবে না। গত মঙ্গলবারও একই কথা বলেন তিনি।

বিক্রি করা সমীচীন হবে না, কারণ এটি এমন একটি সিদ্ধান্ত হবে, যেখান থেকে ফিরে আসা যাবে না… সেজন্য আমাদের পাক দি ফ্রাঁস বিক্রি করা যাবে না। আমরা প্যারিসের উত্তরাধিকার বিক্রি করতে চাই না। পাক দি ফ্রাঁস প্রতিষ্ঠিত হয় ১৯৭৪ সালে। এর চার বছর পর থেকে স্টেডিয়ামটি ঘরের মাঠ হিসেবে ব্যবহার করে আসছে পিএসজি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া