adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেল বললেন – রোনালদোই রিয়ালের সেরা তারকা

ronaldo_bg_884019137স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, এটা আর নতুন করে বলার কিছু নেই। তবে দলের মিডফিল্ডার গ্যারেথ বেল জানিয়েছেন, পর্তুগিজ অধিনায়কই গ্যালাকটিকোদের মূল তারকা।
২৫ বছরের ওয়েলস তারকা এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার। তিনি ২০১৩ সালে ইংলিশ ক্লাব টটেনহাম থেকে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে যোগ দেন। এর আগের রেকর্ডটি ছিল রোনালদোর, তিনি ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে এসেছিলেন।
এদিকে সে সময় গুঞ্জন শোনা গিয়েছিল বেলকে সর্বোচ্চ পারিশ্রমিকে দলে আনায় অখুশি রোনালদো। তবে সম্প্রতি বেল জানিয়েছেন, তাদের দু’জনের মধ্যে কোন রকম প্রতিযোগিতা হয় না।

বেল বলেন, ‘আমি কখোনই রোনালদোর সঙ্গে প্রতিযোগিতামূলক আলোচনায় যাইনি। আমি এখানে এসেই বুঝেছি ক্রিস্টিয়ানোই দলের সেরা তারকা।’
সম্প্রতি বেল পরপর দুটি ম্যাচে রোনালদোকে বল পাস না দিয়ে নিজেই গোলবারে শট নেন। ব্যর্থ শটগুলোর পর রিয়াল সমর্থকরা বেলের সমালোচনা করেন। অনেকে জানিয়েছিলেন, বেলের খেলার ধরণে অসন্তুষ্ট রোনালদো। তবে বেল জানালেন, ‘রোনালদো অসাধারণ একজন ফুটবলার। সে প্রায় প্রতি খেলায় গোল করছে। আমি তাকে সম্মান করি। আর মাঠ ও মাঠের বাইরে আমাদের সম্পর্ক দারুণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া