adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্তুগাল ছেড়ে পরিবার নিয়ে রোনালদো এখন ইতালিতে

স্পোর্টস ডেস্ক : নিজ দেশ পর্তুগালে প্রায় দুই মাস লকডাউনে থাকার পর করোনাভাইরাসের প্রাদুর্ভাব কিছুটা কাটিয়ে ওঠা ইতালিতে সপরিবারে ফিরে এসেছেন জুভেন্তাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

ইতালিয়ান সংবাদমাধ্যমগুলোতে খবর, পর্তুগালের মাদেইরা আইল্যান্ড থেকে ব্যক্তিগত জেটে চড়ে স্থানীয় সময় সোমবার রাত ১০টা ২০ মিনিটে তুরিন এয়ারপোর্টে নামে রোনালদো ও তার পরিবার। নিয়মানুযায়ী দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকবেন তারা।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো জুভেন্তাসের হয়ে সবশেষ খেলেন ৮ মার্চ, ইন্টার মিলানের বিপক্ষে। দর্শকশূন্য আলিয়াঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত সেরি আ’র ওই ম্যাচে ২-০ গোলের জয় পেয়েছিল জুভেন্তাস।

ম্যাচটির পর পরই মায়ের অসুস্থতার খবর শোনে পর্তুগালে উড়ে যান রোনালদো। এর মধ্যে ইতালিতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউন ঘোষণা করা হলে আর ফেরা হয়নি ৩৫ বছর বয়সী এই ফুটবলারের। লকডাউন থাকেন নিজ দেশেই। -দেশরূপান্তর

করোনাভাইরাসের কারণে সব ধরনের খেলাধুলা বন্ধ ইতালিতে। প্রাণঘাতী এই ভাইরাসে মৃত্যুর তালিকায় দ্বিতীয়স্থানে আছে দেশটি, ২৯ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসায় লকডাউন শিথিলের ঘোষণা দিয়েছে ইতালি সরকার। তাতে সেরি আ’র চলতি মৌসুমের বাকি খেলাগুলো শেষ হওয়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা জুভেন্তাস তাদের বিদেশি ১০ খেলোয়াড়কে ডেকেছে। কেননা ব্যক্তিগত পর্যায়ে অনুশীলনের সবুজ সংকেত পেয়েছে কর্তৃপক্ষের কাছ থেকে। তবে টানা নবমবারের মতো সেরি আ শিরোপা জয়ের লক্ষ্যে থাকা জুভেন্তাস কবে থেকে তারা অনুশীলন করবে এ ব্যাপারে কিছু জানা যায়নি।

মাঠে ফেরার আগে নিয়মানুযায়ী সব খেলোয়াড়, কোচিং স্টাফদের সোমবার থেকে করোনা টেস্ট শুরু করেছে জুভেন্তাস। প্রথম দিন টেস্ট হয়েছে, ফেদেরিকো বের্নারদেস্কি, হুয়ান কোয়াদ্রাদো, কার্লো পিনসোগলিও, লিওনার্দো বনুচ্চি ও অ্যারন রামজির। -গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া