adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানে ইমামবাড়ায় বোমা বিস্ফোরণ- নিহত ৮

Bombi_thereport24আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে একটি ইমামবাড়ায় শক্তিশালী বোমা বিস্ফোরণে কমপক্ষে আটজন নিহত হয়েছেন।
ঘন বসতিপূর্ণ চাতিয়ান এলাকায় আনু মোহাম্মদ রিজভি ইমামবাড়ায় শুক্রবারের ওই বিস্ফোরণে অপর ১৬ জন আহত হয়েছেন। বিস্ফোরণে ভবনটি ক্ষতিগ্রস্তও হয়েছে। বিস্ফোরণের সময় সেখানে ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে অনুষ্ঠান চলছিল।
স্থানীয় পুলিশ কর্মকর্তা রাজা আব্দুল রাশেদ বার্তা সংস্থা এপিকে জানান, হামলাকারী ইমামবাড়ার ভেতরে ঢুকে বিস্ফোরণ ঘটাতে চেয়েছিল। তবে গেটের কাছে থামতে বললে সেখানেই তিনি নিজেকে উড়িয়ে দেন।
স্থানীয় পুলিশ কর্মকর্তা মুহাম্মদ সেলিম বার্তা সংস্থা এএফপিকে জানান, ‘বিস্ফোরণের ধরন তাতক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে এটা আত্মঘাতী হামলা ছিল বলে ধারণা করা হচ্ছে।’
শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো গোষ্ঠী এ হামলার দায়িত্ব স্বীকার করেনি। দেশটির সংখ্যালঘু শিয়াদের ওপর তেহরিক-ই-তালেবান ও আল কায়েদার সদস্যরা অতীতে বেশ কয়েকবার হামলা চালিয়েছে।
দেশটির প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী শাহবাজ শরীফ ও গর্ভনর চৌধুরী মোহাম্মদ সারওয়ার এ হামলার নিন্দা জানিয়েছেন। সূত্র : ডন

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া