adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসম্ভব সুন্দরী বলে…

তিনি সুন্দরী, তাই…আন্তর্জাতিক ডেস্ক : প্রতিভার সঙ্গে রুপের বাহার থাকলে জনপ্রিয়তায় সবাইকেই বুড়ো আঙুল দেখিয়ে দেওয়া যায়; মারিয়া শারাপোভা যেন তাই প্রমাণ করেছেন। রাশিয়ার এই সুন্দরী টেনিস তারকা ফেসবুকে জনপ্রিয়তায় সবাইকেই পিছনে ফেলেছেন দুরন্ত গতিতে। পুরুষ কিংবা নারী টেনিস তারকা-শারাপোভা সবার থেকেই এগিয়ে।
টুইটারে সবচেয়ে জনপ্রিয় টেনিস তারকাটির নাম রাফায়েল নাদাল। সেখানে এই স্প্যানিশ পুরুষ টেনিস তারকার ভক্ত সংখ্যা ৭ মিলিয়ন, মানে ৭০ লাখ। অথচ বিশ্বের সবচাইতে বেশি জনপ্রিয় সোশাল মিডিয়া ফেসবুকে নাদালও হার মেনেছেন শারাপোভার কাছে। ফেসবুকে শারাপোভার অফিসিয়াল ফ্যান পেইজে রয়েছে ১৪,৭৮৯,৯৩৬ লাইক। এর বিপরীতে নাদালের অফিসিয়াল ফ্যান পেইজে রয়েছে ১৪, ৭৭৫, ৮৬৭ লাইক। সুইজারল্যান্ডের টেনিস তারকা রজার ফেদেরারের রয়েছে ১৪,৬২৮, ৯৮৭টি লাইক। এই দু’জন বাদ দিলে জনপ্রিয়তায় শারাপোভার ধারেকাছে নেই অন্য কেউ।
টেনিস কোর্টে বর্তমান সময়ের সবচেয়ে সফল নারী তারকাটির নাম সেরেনা উইলিয়ামস। মার্কিন এই কৃষ্ণাঙ্গ তারকার সাফল্যের রেকর্ডের ধারেকাছে নেই শারাপোভা। কিন্তু ফেসবুকে শারাপোভার ধারেকাছে নেই সেরেনা। মার্কিন তারকার ফ্যান পেইজে রয়েছে মাত্র ২,৫২৫, ৪৫৬টি লাইক। সার্বিয়ান টেনিস তারকা আনা ইভানোভিচের রয়েছে ২,৭৪৪,২৩৫টি লাইক; ভেনাস উইলিয়ামসের ১, ৭৮৭, ৯৭৯; ক্যারোলাইন ওজনিয়াকির ১, ২৩৪, ৮৫৪; সানিয়া মির্জার ৭, ১২৬,৬৭৫টি লাইক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া