adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার কার্যালয়ে ‘নিরাপত্তা’ শিথিল

Gulshan-BNP-office-4নিজস্ব প্রতিবেদক : নিরাপত্তা শিথিল করা হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে। সেখান থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কমিয়ে নেয়া হয়েছে। সেইসঙ্গে দ্বিতীয়বার লাগানো তালাটিও খুলে দেয়া হয়েছে।
শুক্রবার সকাল থেকে কার্যালয়ের সামনে ও কার্যালয়ের দক্ষিণ পাশে ৮৬ নম্বর রোডের মাথায় প্রায় ৩০ জন পুলিশকে দায়িত্ব পালন করতে দেখা গেছে। অথচ গত শনিবার রাত থেকে ওই রোডে আইনশৃঙ্খলা বাহিনীর অগনিত সদস্যদের উপস্থিতি ছিল। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেছিলেন বিএনপি চেয়ারপারসনের নিরাপত্তাজনিত কারণেই পুলিশ মোতায়েন করা হয়েছে।
কার্যালয়ের প্রধান ফটকের সামনে রাখা জলকামানটি আরেকটু সরিয়ে দক্ষিণ পার্শ্বে নিয়ে যাওয়া হয়েছে। তবে কার্যালয় থেকে খালেদা জিয়ার বাসায় যাওয়ার রাস্তায় আগের মতো দুইটি পুলিশের গাড়ি দিয়ে ব্যারিকেড রয়েছে।
এদিকে শুক্রবার রাত সাড়ে ১০টায় কার্যালয়ের প্রধান ফটকের বাইরে ফের তালা ঝুলানোর খবর শোনা গেলেও সকালে থেকে সেখানে তালা দেখা যায়নি। গুলশান কার্যালয়ের সামনে দায়িত্বরত ওসি (তদন্ত) ফিরোজ সংবাদকর্মীদের বলেন, ‘নিরাপত্তা আগের মতোই রয়েছে। তবে কার্যালয়ের সামনের অতিরিক্ত পুলিশকে প্রধান সড়কে রাখা হয়েছে।
তিনি বলেন, ‘কিছু কিছু পুলিশকে বিশ্রামে রাখা হয়েছে। তবে প্রয়োজন হলে আবার তাদেরকে নিয়ে আসা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া