adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবরোধ – শিবিরের হাতে নির্যাতিত দুই পুলিশ (ভিডিও)

Rajshahi_shibir_attack_police_454136654ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে পুলিশের ওপর হামলা চালিয়েছে ছাত্রশিবির কর্মীরা। এ ঘটনায় গুরুতর আহত পুলিশ কনস্টেবল আমজাদ ও শফিকুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
মঙ্গলবার (০৬ জানুয়ারি) সকাল সোয়া দশটার দিকে মহানগরীর শালবাগান এলাকার পাশে আলিফ-লাম-মিম ভাটার সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ হামলার ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ১০টার দিকে অবরোধের সমর্থনে ছাত্রশিবির কর্মীরা আলিফ-লাল-মিম ভাটার সামনের মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে ও রাস্তায় পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। 

এসময় পুলিশের একটি পিকআপ ভ্যান সেখানে গেলে শিবির কর্মীরা পুলিশের গাড়ি ভাঙচুর শুরু করে। গাড়িতে থাকা পুলিশ কনস্টেবল আমজাদ ও শফিকুল গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে শিবির কর্মীরা তাদের ঘিরে ধরে ইট ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। শিবির কর্মীরা পুলিশের সঙ্গে থাকা অস্ত্রও কেড়ে নেওয়ার চেষ্টা করে। 
খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে শিবির কর্মীরা পালিয়ে যায়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বাংলানিউকে জানান, আহতরা আশঙ্কামুক্ত। তাদের জরুরি চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এছাড়া ওই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য ওই এলাকায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

https://www.youtube.com/watch?v=7ssC8dMkdmg

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া