adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোহাগের কল্যাণে জিতল শেখ জামাল

JAMAL+1ক্রীড়া প্রতিবেদক : সোহাগ গাজীর দুর্দান্ত বোলিংয়ে জয় পেয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্রিকেট ক্লাব। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ওল্ড ডিওএইচএসকে হারিয়েছে তারা।
শেখ জামালের ৬ উইকেটের জয়ে দারুণ অবদান সোহাগের। মাত্র ২৭ রানে ৫ উইকেট নেন এই অফস্পিনার। দশম রাউন্ডে চতুর্থ এই জয়ে শেখ জামালের পয়েন্ট আট। অন্য দিকে ওল্ড ডিওএইচএসের এটি টানা দশম পরাজয়। কুয়াশার কারণে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৪৫ ওভারে।
আজ বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৫৫ রান করে ওল্ড ডিওএইচএস। জবাবে ৪২ ওভার ২ বলে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় শেখ জামাল। লক্ষ্য তাড়া করতে নেমে ৩২ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে শেখ জামাল। তবে আরাফাত সানি জুনিয়রের সঙ্গে ১০২ রানের চমৎকার জুটি উপহার দিয়ে দলকে জয়ের দিকে নিয়ে যান মাইশুকুর রহমান। আবু জায়েদের বলে শহিদুল ইসলামের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ৮৩ রান করেন মাইশুকুর। ম্যাচ সেরা এই ব্যাটসম্যানের ১১৮ বলের ইনিংসটি ১১টি চার ও একটি ছক্কায় সাজানো।
বাকি কাজটুকু সোহাগকে নিয়ে সহজেই সারেন আরাফাত। তিনি ৪৪ ও সোহাগ ১৩ রানে অপরাজিত ছিলেন। ওল্ড ডিওএইচএসের সঞ্জিত সাহা ২ উইকেট নেন ২১ রানে।

এর আগে রুবেল মিয়া (২৩) ও শাহনাজ আহমেদের (২১) ৪৬ রানের উদ্বোধনী জুটি ওল্ড ডিওএইচএসকে ভালো সূচনা এনে দেয়। এক সময়ে ওল্ড ডিওএইচএসের সংগ্রহ ছিল ৩ উইকেটে ১১০ রান। সোহাগের ঘূর্ণিতে বিধ্বস্ত হয়ে সেখান থেকে কোনোমতে দেড়শ’ পার হয় তাদের সংগ্রহ।
সর্বোচ্চ ৬১ রান করেন জয়রাজ শেখ ইমন। তার ৬৮ বলের ইনিংসটি ৪টি চার ও ১টি ছক্কা সমৃদ্ধ। বোলিং অ্যাকশনের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং নিষিদ্ধ সোহাগের। তবে এই কারণে নয়, পারফরম্যান্স ভালো না করায় বিশ্বকাপের প্রাথমিক দলে তাকে রাখেননি নির্বাচকরা।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া