adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়া থেকেই ঢাকা নিয়ন্ত্রণ করছে ১২ শীর্ষ সন্ত্রাসী!

মাহমুদা ডলি : ১২ শীর্ষ সন্ত্রাসী মালয়েশিয়া থেকে ঢাকার আন্ডার ওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে। সেখানে বসে ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি চাঁদাবাজি করছে হরদম। ঢাকার ব্যবসায়ীদের যারা মালয়েশিয়া ব্যবসা করছেন তাদের বাধ্য করছেন চাঁদা দিতে।
সরকারের একাধিক গোয়েন্দা সংস্থা বিষয়টি নিশ্চিত করে বলেছে, সম্প্রতি ভারতকে যে ৪৬ জন সন্ত্রাসীর তালিকা দেওয়া হয়েছে তার মধ্যে ১২ জনই বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছে। তাদের মতে, ভারতে পলাতক থাকার ব্যাপারটা ঢালাওভাবে বলা হলেও অধিকাংশ সন্ত্রাসী দুবাই, ভারত, মালয়েশিয়া কানাডা, আমেরিকায় রয়েছে। সেখান থেকেই নিজেদের অনুসারীদের দিয়ে দেশের আন্ডারওর্য়াল্ড নিয়ন্ত্রণ করছেন। সূত্র মতে, মোস্ট ওয়ান্টেড ইন্টারপোলের তালিকাভুক্ত জিসান ওরফে নয়াটোলার জিসান ওরফে মন্টু বর্তমানে দুবাই অবস্থান করছেন। কিন্তু ঢাকা নিয়ন্ত্রণের জন্য মালয়েশিয়ায় আসা-যাওয়া করছেন। তার নামে ৮টি হত্যাসহ ৯টি মামলা রয়েছে। নরোত্তম সাহা ওরফে আশিক ওরফে রবিন ওরফে আশিষও মালয়েশিয়া রয়েছে। সে-ও ৫ হত্যাসহ ১৬টি মামলার আসামি।
আরো রয়েছেন, আমিনুল ইসলাম মুকুল ওরফে বিজয়। ৪ হত্যামামলা ছাড়াও তার নামে রয়েছে ১২টি সাধারণ ডায়রি। শাহীন ওরফে রুমির নামে ৪ হত্যাসহ ৮টি মামলা রয়েছে। খন্দকার তানভীর ইসলাম ওরফে জয় এবং তার সেন্ডে ইন কমান্ড তাসগীর দুজনেই মালয়েশিয়া রয়েছে। তৌফিকুল আলম খান ওরফে তৌফিক আলম ওরফে পিয়াল খাঁনের নামেও ৭ হত্যামামলাসহ ১টি অস্ত্র মামলা রয়েছে। 

গৌতম চন্দ্র শীলাল ওরফে গৌতম চেয়ারম্যানও ১৫টি হত্যামামলার আসামি। মোল্লা মাসুদ, শামীম আহমেদ ওরফে আগা শামীম বাবু ওরফে মিরপুর বাবু, জাফর আহম্মেদ ওরফে মানিক এবং ৯ হত্যামামলার আসামি বিকাশ কুমার বিশ্বাসও মালয়েশিয়ায় রয়েছেন।
বর্তমানে ঢাকার পুরো আন্ডারওয়ার্ল্ড এখন জয়ের নিয়ন্ত্রণে। মালয়েশিয়া থেকে সে নিয়ন্ত্রণ করছে বলে তার সেকেন্ড ইন কমান্ডও তার সঙ্গে মালয়েশিয়া রয়েছে। রাজনৈতিক ব্যক্তি ও ব্যবসায়ীরা মালয়েশিয়া গেলে সেখানেও জয়কে চাঁদা দিয়ে আসতে হয়। মালয়েশিয়া থেকে ঢাকা কাওরান বাজার এলাকা নিয়ন্ত্রণ করছে আশিক। চাঁদাবাজিসহ সব ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড তার নিয়ন্ত্রণেই চলছে। মতিঝিল থেকে বাড্ডা পর্যন্ত নিয়ন্ত্রণ করছে মানিক। মিরপুর এলাকা বাবু এবং শাহাদাত নিয়ন্ত্রণ করছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া