adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইব্রাহিমোভিচের স্বপ্নের দলে মেসি, থিয়েগো ও ইনিয়েস্তা

সংগৃহীতস্পোর্টস ডেস্ক : সুইডিস তারকা ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ তার স্বপ্নের ফুটবল একাদশের কথা জানিয়েছেন। প্যারিস সেইন্ট জার্মেইনের গোল মেশিন খ্যাত ইব্রা তার স্বপ্নের একাদশে তার সাবেক ক্লাব বার্সেলোনার তিন ফুটবলারকেও রেখে দিয়েছেন।
বার্সার হয়ে ২০০৯-১১ মৌসুমে ইব্রাহিমোভিচ খেলেছেন ২৯টি ম্যাচ। কাতালানদের হয়ে মাঠে নেমে গোল করেছেন ১৬টি। খেলেছেন আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি, আন্দ্রেস ইনিয়েস্তা আর জাভিদের সঙ্গে। আর বার্সার এ তিন তারকাকে নিজের স্বপ্নের একাদশে জায়গা দিয়েছেন ৩৩ বছর বয়সী পিএসজির তারকা স্ট্রাইকার ইব্রাহিমোভিচ।

এছাড়া ইব্রা দলে গোলরক্ষক হিসেবে রেখেছেন জুভেন্টাসের হয়ে খেলা বুফনকে। মোনাকো, পারমা, জুভেন্টাস আর বার্সেলোনার হয়ে ৫০৩টি ম্যাচ খেলা ফ্রান্সের সাবেক কিংবদন্তি লিলিয়ান থুরাম রয়েছেন ইব্রাহিমোভিচের দলে। 
ব্রাজিল তারকা থিয়েগো সিলভা, ইতালির হয়ে ১৩৬ ম্যাচ খেলা তারকা সেন্টারব্যাক ফ্যাবিও কানাভারো, পিএসজির হয়ে খেলা ব্রাজিল তারকা ম্যাক্সওয়েল রয়েছেন ইব্রার দলে। তার স্বপ্নের দলে থুরাম, সিলভা, কানাভারো আর ম্যাক্সওয়েল সামলাবেন ডিফেন্স।
এছাড়া ইব্রার দলের মাঝমাঠের দায়িত্ব পালন করবেন ইনিয়েস্তা, প্যাট্রিক ভিয়েইরা, জাভি আর পাভেল নেদভেদ। আর দলের সামন থেকে দায়িত্ব পালন করবেন মেসি, ইব্রাহিমোভিচ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া