adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও হাসপাতালে পেলে

স্পোর্টস ডেস্ক : মাত্র ক'দিন আগে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। কিন্তু ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা নির্বাচিত শতাব্দী সেরা ফুটবলার পেলেকে দুই সপ্তাহর মধ্যেই ঠিক একই হাসপাতালে ভর্তি হতে হলো। শরীরটা আসলেই ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ান কিংবদন্তির। মূত্রনালীর সমস্যা নিয়ে ক'দিন আগেই সার্জনের চাকুর নিচে শুতে হয়েছে পেলেকে। পেলের বয়স ৭৪। এই বয়সে ঝামেলা একটু হয়ই। কিন্তু শারীরিক সমস্যা বুঝি বাড়ছে এই গ্রেটের।
সোমবার সাও পাওলোর এই হাসপাতালেই অপারেশন থিয়েটারেও যেতে হয়েছে। আলবার্ট আইনস্টাইন হাসপাতালে সপ্তাহ দুই আগে অস্ত্রোপচার হলো। দিনটি ছিলো ১২ নভেম্বর। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন ১৫ তারিখ। কিডনি থেকে পাথর সরানো হয়েছে তখন। তবে এবার হাসপাতাল কর্তৃপক্ষ বা পেলের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। জানা যায়নি তার বর্তমান অব্স্থা।
শুধু টানা দ্বিতীয়বার তিনবারের বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান অল টাইম গ্রেটের সমস্যা আর ভর্তির খবরটা মিলেছে। ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ ব্রাজিলের ঘরে ওঠায় পেলের ছিল অসাধারণ ভূমিকা। ব্রাজিলের ফুটবল ঈশ্বর বলতে যে পেলেকে বোঝায়, তার জন্য এখন প্রার্থনায় গোটা ব্রাজিল, সেই সাথে এই ফুটবলময় বিশ্বের সব প্রেমীও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া