adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুন্দরী হওয়াটা বড় অপরাধ

আন্তর্জাতিক ডেস্ক : ওর নাম সাবিনা আলটাইনবেকোভা। কাজাখাস্তানের অনুর্ধ্ব ১৯ জাতীয় ভলিবল দলের খেলোয়াড়। প্রতিভার বিচারে সাবিনা দলের অন্যতম সেরা খেলোয়াড়। অলরাউন্ড ক্ষমতার জন্য দলের অপরিহার্য সদস্যাও বটে। কিন্তু তার একটাই দোষ। সে খুব সুন্দরী। যখনই তার কাছে বল যায় হাততালিতে ফেটে পড়ে স্টেডিয়াম। চাইনিজ তাইপেতে ১৭ জুলাই থেকে শুরু হয়েছে অনুর্ধ্ব ১৯- মহিলাদের এশিয়ান চ্যাম্পিয়নশিপ।  
তাইওয়ানে এই প্রতিযোগিতায় সাবিনার হাত থেকে দল পয়েন্ট পেলে বা সেভ করলে এত হাততালি পড়ে যে মনে হয় দল বোধহয় চ্যাম্পিয়ন হয়েই গিয়েছে। আর সাবিনার এই অসম্ভব জনপ্রিয়তাই কাল হয়ে দাঁড়িয়েছে। এখনও প্রকাশ্যে কিছু না বললেও টিম ম্যানজেমেন্ট সাবিনাকে দলে রাখতে চাইছে না। কারণ নাকি এতে দলের ফোকাস নষ্ট হয়ে যাচ্ছে। দলের কোচও এক সাক্ষাত্কারে বিরক্তি প্রকাশ করে বলেছেন, দর্শকরা এমন আচরণ করছে যা দেখে মনে হচ্ছে সাবিনা ছাড়া আর কোনো খেলোয়াড় আমার দলে খেলছে না।
সাবিনার সৌন্দর্যের সৌজন্যে কাজকাস্তানের অনুর্ধ্ব ১৯ মহিলা ভলিবল দল শুধু দেশে নয় বিদেশ, ওয়েব দুনিয়ায় দারুণ জনপ্রিয় হয়েছে। এখনও পর্যন্ত ফেসবুকে সাবিনার ফলোয়ার সংখ্যা ২২ হাজার। সাবিনার সৌজন্যে কাজকাস্তানের মহিলা ভলিবল দল নিয়েও আগ্রহ তৈরি হয়েছে। কিন্তু দল সাবিনার এই জনপ্রিয়তাকে মোটেও ভালো চোখে দেখছে না।
সাবিনার মা চেয়েছিলেন মেয়ে আইন নিয়ে পড়াশোনা করুক। কিন্তু সাবিনা চেয়েছেন দেশের হয়ে খেলতে। তবে সিনিয়র দলে সুযোগ হওয়ার বাধা তার সৌন্দর্যই। এমন সুন্দর খেলোয়াড়কে রেখে কেউ জিততে পারে! এমনটাই মন্তব্য করেছেন চীনের ভলিবল সংস্থার এক কর্তা।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া