adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুরগির ডিমের দাম নিয়ে নতুন বার্তা দিলেন ওমর সানী

বিনােদন ডেস্ক : মাত্র দুই সপ্তাহের ব্যবধানে ঢাকায় ফার্মের মুরগির ডিমের দাম ডজন প্রতি ৪০ টাকা বেড়ে ১৬০ টাকায় উঠে। হঠাৎ এই দাম বৃদ্ধি নিয়ে বিরক্ত ও নাজেহাল সাধারণ মানুষ।

গত বুধবার (১৭ আগস্ট) থেকে এ দাম কিছুটা কমতে শুরু করেছে। প্রতি ডজন ডিম ১৪৫ থেকে ১৫০ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ ৫০ টাকা বা তার কিছু কমে একহালি ডিম কিনতে পারছেন ক্রেতারা। যদিও স্বাভাবিক অবস্থার তুলনায় এ দাম অনেক বেশি।

এ প্রসঙ্গে ওমর সানী ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘ডিমের সিন্ডিকেট ধরেছে, দাম কমছে। খবর পেলাম ফার্মের মুরগি ২০০ টাকা কেজি, মাছ, মাংস এগুলিও কমান, তেলের দামসহ অনেক কিছু। ২৫টা পদ্মা সেতু বানান কোন লাভ নাই, মানুষ ভুলে যায়। খাবারের দাম কমাতে হবে, তাহলে একটা পদ্মা সেতুর কথা মনে রাখবে।’

গত মঙ্গলবার (১৬ আগস্ট) এই ডিম ইস্যুতে আরেকটি স্ট্যাটাস দিয়েছিলেন ওমর সানী। তিনি লেখেন, ‘১ দিন বা এক সপ্তাহ নয়, এক বছর ডিম না খেলেও মানুষ মরে যাবে না। ডিম পচনশীল দ্রব্য, এটা এক সপ্তাহ কেনা বন্ধ করে দিন; দেখবেন এর দাম কমে গেছে। চলেন তাই করি।’

প্রসঙ্গত, নব্বই দশকের তুমুল জনপ্রিয় নায়ক ওমর সানী। সিনেমার ব্যস্ততা কমিয়ে ব্যবসায় মনোযোগী হয়েছেন তিনি। বেশির ভাগ সময় নিজের ব্যবসা প্রতিষ্ঠানে দেন। এ ছাড়া চলচ্চিত্রে নানা অনুষ্ঠান, ও সামাজিক কাজে নিজেকে ব্যস্ত রাখেন এই অভিনেতা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব তিনি। দ্রব্যমূল্য বৃদ্ধি বা সামাজিক নানা সমস্যা নিয়ে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে স্ট্যাটাস দেন ওমর সানী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া