adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল

hortalনিজস্ব প্রতিবেদক : আল্টিমেটাম শেষ হয়ে যাবার পরেও লতিফ সিদ্দিকীকে গ্রেফতার না করায় পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার সারা দেশে সকাল সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দিয়েছে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)। এর আগে লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের জন্য সোমবার সন্ধ্যা পর্যন্ত আল্টিমেটাম দিয়েছিলো এনডিএফ।
ফ্রন্টের প্রেসিডেন্ট শেখ শওকত হোসেন নীলু সোমবার রাতে বলেন, লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা হয়নি। তাই আমরা মঙ্গলবার সারাদেশে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল পালন করবো। হযরত মোহম্মদ (সা:), পবিত্র হজ এবং তাবলীগ জামাত নিয়ে কটূক্তি করায় আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের আলটিমেটাম আমরা আগেই দিয়ে রেখেছিলাম। অন্যথায় হরতালের ঘোষণা আমাদের ছিল।
সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে গিয়ে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে প্রবাসী টাঙ্গাইলে সমিতির এক অনুষ্ঠানে হযরত মোহম্মদ (সা:), পবিত্র হজ এবং তাবলীগ জামায়াত নিয়ে আপত্তিকর বক্তব্য করেন তৎকালীন তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী। তার এই বক্তব্যে সারা দেশে নিন্দার ঝড় ওঠে। ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগে দেশের বিভিন্ন জায়াগায় অসংখ্য মামলাও হয় তার বিরুদ্ধে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া