adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মরিসনের হ্যাটট্রিকে আবাহনীর জয়

srqre-ot20131121184042ঢাকা: গত মৌসুমে লিগের সর্বোচ্চ গোলদাতা ছিলেন ওসাই মরিসন। এবার দল পরিবর্তন করে মোহামেডান থেকে চলে এসেছেন আবাহনীতে। নতুন ক্লাবের সঙ্গে অভিষেক ম্যাচে হ্যাটট্রিক করলেন এই ঘানাইয়ান। তার দারুণ নৈপুণ্যে বৃহস্পতিবার ওয়ালটন ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে রহমতগঞ্জকে ০-৩ গোলে হারাল আবাহনী লি:।

 

গত মৌসুমে ফেডারেশন কাপে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ২-১ গোলে হেরে বিদায় নেওয়া দলটি এবারের মৌসুমে ভালো কিছু করার ইঙ্গিত দিল। ম্যাচে বেশ কিছু আক্রমণ করলেও কোনো গোল করতে পারেনি গতবারের অবনমিত দল রহমতগঞ্জ।



শুরু থেকেই প্রতিপক্ষের উপর চেপে বসে আবাহনী। ছোট ছোট কিছু আক্রমণে রহমতগঞ্জের গোলকিপারকে ব্যস্ত রাখে আকাশি-নীল জার্সিধারিরা। প্রথম গোলর দেখা পেতে তারা সময় নেয় ১৭ মিনিট। তৌহিদুল আলমের ক্রসে মরিসন রহমতহঞ্জের জালে বল জড়ান। ৩৮ মিনিটে আতিকুর রহমান মিশুর পাস প্রথম গোলের যোগানদাতা তৌহিদুলের হেড ক্রসবারে লেগে ফিরে এলে গোলের সুযোগ হাতছাড়া হয় ধানমন্ডির ক্লাবটির।



মরিসন মাঠে আসা আবাহনী সমর্থকদের আর একবার আনন্দে ভাসান। স্টিভেন থমাস ইয়োকো সামনিকের পাস থেকে গোল ব্যবধান দ্বিগুণ করেন এই ঘানাইয়ান। ৭৭ মিনিটে আবাহনীর আক্রমণ রহমতগঞ্জের গোলকিপার এবং ডিফেন্ডারদের ভুলে এই ফরোয়ার্ড বাঁপ্রান্ত দিয়ে ঢুকে বল জালে জড়লে ৩-০ গোলের জয় পায় দল।



ম্যাচশেষে জয়ের এই নায়ক বললেন,‘আমি প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করলাম। আশা করি পুরো টুর্নামেন্ট জুড়ে এমন পারফরমেন্স ধরে রাখতে পারব। ইচ্ছা আছে সর্বোচ্চ গোলদাতা হতে পারব।’ 

 

ওয়ালটন ফেডারেশন কাপের শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের সচিব নুর মোহাম্মদ। এই সময় উপস্থিত ছিলেন বাফুফের সহ-সভাপতি ও লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদি, ফেডারেশন কাপের স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের ডিরেক্টর- ইন-স্পোর্টস ইকবাল বিন আনোয়ার ডন এবং বাফুফের কর্মকর্তাবৃন্দ।   



আবাহনী লিঃ: শহিদুল আলম সোহেল, মোহাম্মদ সুজন(অধিনায়ক), ওয়ালি ফয়সাল, নজরুল ইসলাম, সামাদ ইউসিফ, আরমান আজিজ, আতিকুর রহমান মিশু, তৌহিদুল আলম, আবুল বাতেন কোমল, স্টিভেন থমাস ইয়োকো সামনিক, লুইস ডি ক্যাসট্রো এবং ওসে মরিসন।



রহমতগঞ্জ: আল-আমিন, সৈয়দ রহমত সুজন, সৈকত রাসেল, মুশফিকুর উদ্দিন খান শিমুল, মো: জাহাঙ্গীর (অধিনায়ক), দিদারুল আলম, নুরুল আবসার, মো: সাব্বির, সাজিবুল ইসলাম শান্ত, কায়সার আহম্মেদ রাজীব, এবং মো: হেলাল। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া