adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইরিনের ‘লুকোচুরি প্রেম’

বিনোদন রিপোর্ট : এরই মধ্যে চলচ্চিত্রে দারুণ সম্ভাবনা জাগিয়েছেন র‌্যাম্প মডেলিং থেকে আসা গ্ল্যামারাস কন্যা আইরিন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালবাসা জিন্দাবাদ’ ছবিটি মুক্তির পর ভালই প্রশংসা কুড়িয়েছেন তিনি। আর তারই ধারাবাহিকতায় একে একে বেশ কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছেন এ পর্দা কন্যা। আইরিন অভিনীত সাইফ চন্দন পরিচালিত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। 
এর বাইরে তিনি কাজ করছেন একই পরিচালকের ‘টার্গেট’ ছবিতে। এছাড়াও ‘ভালবাসা প্রেম নয়’ এবং ‘সেই তুমি’ চলচ্চিত্রের কাজও শেষ করেছেন তিনি। এদিকে ক’দিন আগেই এসএ হক অলীকের নতুন ছবি ‘এক পৃথিবী প্রেম’র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আইরিন। এ ছবিতে তিনি অভিনয় করছেন আসিফের বিপরীতে। খুব শিগগিরই এ ছবিটির শুটিং শুরু করতে যাচ্ছেন আইরিন। তবে দু’দিন আগেই নতুন আরও একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘লুকোচুরি প্রেম’। হাসান ফুয়াদের রচনা ও পরিচালনায় এ ছবিতে আইরিন ছাড়াও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও আরজু। ‘লুকোচুরি প্রেম’ নিয়ে আগামী কিছুদিনের মধ্যেই ব্যস্ত হয়ে পড়বেন আইরিন। সম্পূর্ণ রোমান্টিক এ ছবিতে গ্ল্যামারাসরূপেই উপস্থাপন করা হবে আইরিনকে। এটি সম্পূর্ণ বাণিজ্যিক ছবি। এ ধরনের ছবিতে অভিনয় করতে সব সময় আগ্রহী এ অভিনেত্রী। এ বিষয়ে আইরিন বলেন, আমি সব সময় বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী। ‘লুকোচুরি প্রেম’ ঠিক সেরকম একটি ছবি। এখানে মিলন ভাই ও আরজু অভিনয় করবেন আমার বিপরীতে।
এর আগেও তাদের দু’জনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে আমার। খুব শিগগিরই এ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। এর কাহিনী সম্পূর্ণ রোমান্টিক ঘরানার। অনেকদিন ধরেই এর কথাবার্তা চলছিল। তবে সম্প্রতি এর জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলাম। আশা করছি ছবিটির মাধ্যমে দর্শকদের আনন্দ দিতে পারবো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া