adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারকে সহ্য করতে পারছেন না সিলভা

নেইমারের দিকে সিলভার অভিমানের তীরস্পোর্টস ডেস্ক : ছন্দে ফিরেছে ব্রাজিল ফুটবল। আর এ ছন্দ ফেরানোর কারিগর বলা হচ্ছে ব্রাজিল অধিনায়ক নেইমারকে। বিশ্বকাপের দুঃস্বপ্ন ভুলে দলকে অনন্য এক উচ্চতায় টেনে নিয়ে যাচ্ছেন নেইমার।
কিন্তু তার জন্য দলের অভ্যন্তরীণ অনেক পরিবর্তন এনেছে দ্বিতীয় বারের মতো সেলেকাওদের দায়িত্ব নেওয়া কোচ কার্লোস দুঙ্গা। বিশ্বকাপের পরে তিনি দলের গুরু দায়িত্ব দিয়েছেন নেইমারকে। অধিনায়ক নেইমারও গুরুর দায়িত্বকে মেনে নিয়ে ব্রাজিলকে নিয়ে যাচ্ছেন ধরাছোঁয়ার বাইরে। ইন্টারনেট
তবে, বিশ্বকাপে লুইস ফেলিপ স্কলারির দলের নিয়মিত অধিনায়ক থিয়েগো সিলভা নেইমারের অধিনায়কত্ব পাওয়ায় খুব একটা খুশি নন। বিশ্বকাপের পরে অধিনায়কত্বের আর্মব্যান্ডটা সিলভার কাছ থেকে নিয়ে পড়িয়ে দেওয়া হয়েছে নেইমারকে। সিলভা অস্ট্রিয়ার বিপক্ষে ম্যাচের আগে এক সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে বলেছেন, ‘আমি এটা মেনে নিতে পারছি না।’
তিনি আরো বলেন, ‘অধিনায়কত্ব হারানো আমাকে ব্যথিত করেছে। ব্যাপারটা অনেকটা আপনার কাছ থেকে প্রিয় জিনিসটি ছিনিয়ে নেওয়ার মতোই। পিএসজির হয়ে খেলা এ সেন্টারব্যাক বলেন, ‘অধিনায়কত্ব হারানোর পরে এ প্রসঙ্গে কেউ আমার সঙ্গে কোনো রকম কথা বলেনি। এমনকি নেইমারও না। আমি সব কিছুর জন্য প্রস্তুত ছিলাম। আমি আবার আমার হারানো জায়গা ফিরে পেতে যুদ্ধ করে যাবো।
সিলভা বিশ্বকাপের পর থেকে ব্রাজিল দলে খেলেননি। তাকে ছাড়া নেইমারের দায়িত্বে বিশ্বকাপের পর সেলেকাওরা পাঁচটি ম্যাচ জিতেছে। একে একে নেইমারবাহিনী হারিয়েছে কলম্বিয়া, ইকুয়েডর, আর্জেন্টিনা, জাপান আর তুরস্ককে। ব্রাজিল তাদের পরের ম্যাচে মাঠে নামবে অস্ট্রিয়ার বিপক্ষে।


 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া