adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জের জনসভায় খালেদা – র‌্যাব খুনি প্রতিষ্ঠান

khaleda অর্থমন্ত্রী মাঝে মধ্যে সত্য বলে দেনডেস্ক রিপোর্ট : র‌্যাবকে খুনি প্রতিষ্ঠান দাবি করে আবারো এই সংস্থাটি বিলুপ্তির দাবি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেছেন, ‘র‌্যাব একটি খুনি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। অবিলম্বে এটি বিলুপ্ত করা প্রয়োজন।
কিশোরগঞ্জে ২০ দলীয় জোটের জনসভায় ভাষণকালে এসব কথা বলেন খালেদা জিয়া। বুধবার দুপুর পৌনে ১টায় জেলার সর্ববৃহত বিদ্যাপীঠ গুরুদয়াল সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জনসভাটি শুরু হয়। বেলা ৩টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সমাবেশস্থলে পৌঁছান। এর কিছুক্ষণ পরই তিনি মঞ্চে আরোহন করেন। বিকেল সোয়া ৪টার দিকে তিনি ভাষণ দেওয়া শুরু করেন।
ভাষণকালে খালেদা জিয়া আরো বলেন, ‘গত ৫ জানুয়ারির নির্বাচনে মানুষ ভোট দেয় নাই। আপনারা দেখেছেন, ভোটকেন্দ্রের সামনে কুকুর বসে ছিল। তাই বর্তমান সংসদ অবৈধ। বর্তমান সরকারও অবৈধ। তারা জনগণের ভোটে নির্বাচিত হয় নাই। এই সরকারের কোনো কাজই জনগণের কাজে গ্রহণযোগ্যতা পায়নি। তার সরকারের অর্থমন্ত্রী প্রায়ই সরকারের সমালোচনা করে সত্য কথা বলেন।
সমাবেশে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মো. শরিফুল আলম। স্থানীয় নেতা-কর্মীরা জনসভায় বক্তব্য রাখছেন। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায়ের লক্ষ্যে দেশব্যাপী ২০ দলীয় জোটের ধারাবাহিক জনসভার অংশ হিসেবে কিশোরগঞ্জে এ জনসভার আয়োজন করা হয়েছে। সকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ঢাকা থেকে জনসভার উদ্দেশে রওনা দেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির প্রধান।
জনসভায় অংশ নিতে সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপির নেতা-কর্মীরা গুরুদয়াল সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আসতে শুরু করেছেন। জেলা সদরের প্রতিটি প্রবেশদ্বার দিয়ে শত শত নেতা-কর্মী জনসভাস্থলে প্রবেশ করছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া