adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদ সমর্থকদের দখলে জাপা কার্যালয়

Rangpur-Office-Photo(3)(JAPA)29-10-14 কার্যালয় দখলে নিল এরশাদ সমর্থকরাডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির এরশাদ ঘোষিত রংপুর মহানগর কমিটির সদস্য সচিব এসএম ইয়াসিরের ওপর হামলার জের ধরে জাতীয় পার্টির কার্যালয় দখল করে নিয়েছে এরশাদ সমর্থিতরা। পরে তারা নগরীতে মিছিল নিয়ে কোতোয়ালি থানা ঘেরাও করে। মঙ্গলবার রাতের দিকে এ ঘটনা ঘটে।
হামলার শিকার মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব এসএম ইয়াসির বাংলামেইলকে জানান, রাত সোয়া ১১টার দিকে বাড়ির যাওয়ার সময় মিঠু হোটেলের গলিতে ৪টি মোটরসাইকেলে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী তার পথরোধ করে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা এবং জেলা সদস্য সচিব এইচএম শাহরিয়ার আসিফের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী মিছিল নিয়ে রাত পৌনে ১২টায় সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টি কার্যালয় দখলে নেয়। এ সময় আশেপাশে প্রতিমন্ত্রী রাঙ্গা সমর্থিত কিছু নেতাকর্মী থাকলেও তারা সটকে পড়ে।
পার্টি কার্যালয়ে ঢুকে এরশাদ সমর্থিত নেতাকর্মীরা পার্টি অফিস ও এর আশেপাশে মসিউর রহমান রাঙ্গার ছবি সংবলিত সাটানো সব পোস্টার, ব্যানার ও সাইনবোর্ড ভাঙচুর করে। পরে তারা পার্টি অফিসের খোলামাঠে চেয়ার নিয়ে গোল হয়ে বসে থাকে। এক পর্যায়ে সেখানে প্রাথমিক চিকিতসা শেষে যোগ দেন মহানগর কমিটির আহত সদস্য সচিব এসএম ইয়াসির। পরে রাত সাড়ে ১২টার দিকে আসিফ, মোস্তফা ও ইয়াসিরের নেতৃত্বে পার্টি অফিস থেকে একটি মিছিল বের করে।
মিছিলে নেতাকর্মীরা রাঙ্গার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন। মিছিলটি সুপার মার্কেট মোড় হয়ে কোতয়ালি থানা ঘেরাও করে। এ সময় নেতাকর্মীরা ইয়াসিরের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান। পরে বিষয়টি নিয়ে তারা ওসির সঙ্গে কথা বলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া