adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের জন্য ৬ বছরের শিশুর তাণ্ডব (ভিডিও)

ডিনডেস্ক রিপোর্ট : ‘এখন যদি বিয়ে নাই করতে পারি, তাহলে আর বিয়েই করবো না! বিয়ের মজা ছয় বছরেই!’ এমন সব কথা বলে রিতীমতো বাড়িতে তাণ্ডব চালাচ্ছে ছয় বছরের এক বিয়ে পাগলা।
নাম তার ডিন। বয়স ছয় বছর। এই বয়সেই সে বিয়ের জন্য ব্যস্ত হয়ে পড়েছে। তার বিয়ের আগ্রহের খবর ইউটিউবে ব্যাপক আলোড়ন তুলেছে। ইতিমধ্যে আড়াই লাখ দর্শক ভিডিওটি দেখেছেন।
ব্রিটেনের এই বালকটি বিয়ের জন্য রীতিমতো কান্নাকাটি শুরু করেছে। নিজের বিয়ের ব্যাপারে ডিন যেসব অকাট্য যুক্তি তুলে ধরেছে তা তার ভাষ্যেই শোনা যাক।
সে বলেছে, ‘আমার বয়স ছয় বছর পার হয়ে যাচ্ছে। আর কিছুদিন পরই আমি সাত বছরে পা রাখতে যাচ্ছি। এখনই আমার বিয়ের বয়স! হিসেবে আমার বয়স মিলিয়ন বিলিয়ন সপ্তাহ পার হয়ে গেছে! কিন্তু এরপরও কেন বিয়ে নয়?’ কোনো কোনো সময় আবার ডিন বলেছে, ‘আমার মনে হয় আমার বয়স ৮০ বছর পার হয়ে গেছে। তাই আমি এখনই বিয়ে করতে চাই।’
কেবল এসব বলেই ক্ষান্ত হচ্ছে না এই খুদে বিয়ে পাগলা। রীতিমতো ঘরের আসবাবপত্র ছুঁড়ে ফেলছে। আর এতে বিরক্ত হয়ে উঠেছেন তার পরিবারের সদস্যরা। কারণ সে দেশে বিয়ের সর্বনিম্ন বয়স ১৮ বছর।
ডিনের বাবা তাকে বারবার বোঝাচ্ছেন, ‘বাবা তোমার বয়স মাত্র ছয় বছর। এখনতো তোমার বিয়ের বয়স হয়নি। তোমার বিয়ের বয়স হতে আরো ৬২৬ সপ্তাহ বাকি। সেই পর্যন্ত তোমাকে অপেক্ষা করতেই হবে।’
কিন্তু ডিনের সাফ জবাব, ‘এখন যদি বিয়ে নাই করতে পারি তাহলে আর বিয়েই করবো না! বিয়ের মজা ছয় বছরেই!’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া