adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়ে ফিরলো স্পেন

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের হয়ে এদিন প্রথম গোল পেলেন চেলসি তারকা দিয়েগো কস্তা। সেই সঙ্গে রোববার লুক্সেমবার্গকে তাদেরই ঘরের মাঠে ৪-০ গোলে হারিয়ে বড় জয় নিশ্চিত করেছে স্পেন।
এর আগে গত বৃহস্পতিবার ইউরো ২০১৬ বাছাই পর্বে স্লোভাকিয়ার কাছে ২-১ গোলের লজ্জা পেতে হয়েছিল সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের। সে ম্যাচের পর কোচ ভিসেন্ত দেল বস্ক তার দলে তরুণদের খেলানোর ব্যাপারে জানিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় এদিন অধিনায়ক ইকার ক্যাসিয়াসকে বসিয়ে গোলকিপার হিসেবে নেয়া হয় ডেভিড ডি গিয়াকে।
তবে এদিন খেলার ২৭ মিনিটে গোলের সূচনা করেন ডেভিড সিলভা। তার অসাধারণ একটি হেডে এগিয়ে যায় লা রোজারা। আর বিরতির তিন মিনিট আগে দলের লিড দ্বিগুন করেণ পাসো আলকাসের। এই গোলটিতে তাকে সহায়তা করেন প্রথম গোলকরা সিলভা । তার পাস থেকে বল পেয়েই দলের হয়ে দ্বিতীয় গোলটি আদায় করেন আলকাসের।
পরে ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় কস্তারা। এদিন মাঠে তেমন কোন সুযোগ তৈরী করতে পারেনি স্বাগতিকরা। তাই বিরতির পরে আবারো জ্বলে ওঠে স্পেন। খেলার ৬৯ মিনিটে দলের হয়ে প্রথম গোলটি করেন কস্তা। বুসকেটসের করা ভ্যলিতে বল পেয়ে গোল করতে ভুল করেন নি চেলসি তারকা। ইন্টারনেট
আর নির্ধারিত সময়ের দুই মিনিট আগে দলের হয়ে চার নম্বর গোলটি আসে হুয়ান ব্রেনাতের পা থেকে। মাঝ মাঠ থেতে রদ্রিগোর সঙ্গে ওয়ান বাই ওয়ান পাসে গোলটি করেন তিনি।
খেলার বাকি সময় আর কোন গোল না হলে ৪-০ ব্যবধানে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে স্পেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া