adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে এরশাদ-রাঙ্গা সমর্থকদের সংঘর্ষ, আহত ২০

এরশাদ-রাঙ্গা {focus_keyword} রংপুরে এরশাদ-রাঙ্গা সমর্থকদের সংঘর্ষ, আহত ২০  Erashad1ডেস্ক রিপোর্ট : জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সর্মথকদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। এতে সাংবাদিকসহ উভয় গ্র“পের অন্তত ২০ জন আহত হয়েছেন। 
শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে হেলিকপ্টারে রংপুর স্টেডিয়ামে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ অবতরণ করলে তাকে ফুল দেয়া নিয়ে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এরপর এরশাদ সমর্থকরা পল্লী নিবাসে ফেরার পথে আবার রাঙ্গা সমর্থকদের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ২০ জন আহত হন।
আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে প্রথম আলো পত্রিকার ফটো সাংবাদিকের মোটরসাইলেসহ অন্তত ১০/১২টি গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় যান চলালচ বন্ধ রয়েছে।
এ সময় এরশাদ ঘোষিত কমিটির মহানগর শাখার আহ্বায়ক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সাবেক সাংসদ ও জেলা জাপারর সদস্য সচিব আসিফ শাহরিয়ারকে লাঞ্ছিত করে রাঙ্গা সমর্থকরা। হাতাহাতিও সংঘর্ষের ঘটনায় এরশাদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘আমার ঘোষিত কমিটিই রংপুরে থাকবে।’
এছাড়া লতিফ সিদ্দীকির বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘লতিফ সিদ্দীকি এখন মুরতাদ। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নেয়ায় আমি খুশি। ধর্মপ্রাণ মোসলমানের দেশের মাটিতে লতিফ সিদ্দীকির বিচার হবে।’
এদিকে, হাতাহাতির ও সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র কারে রংপুর জাপার দুই গ্রুপের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে রাঙ্গা সমর্থকরা জাতীয় পার্টির কার্যালয়ে অন্যদিকে এরশাদ সমর্থরা পল্লী নিবাসে অবস্থান করে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়ায় লিপ্ত হচ্ছে।
কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, পরিস্থিতি শান্ত করতে আমরা যা করা দরকার সেটাই করার চেষ্টা করছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া