adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খুনীদের সঙ্গে কোনো আলোচনা নেই’

শেখ হাসিনা {focus_keyword} খুনীদের সঙ্গে কীসের আলোচনা PM4 0074 5 e1405582014254নিজস্ব প্রতিবেদক : বিএনপির সঙ্গে আলোচনা প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘কার সঙ্গে আলোচনা? যারা সন্ত্রাস করছে, মানুষ খুন করেছে, গ্রেনেড হামলা করেছে তাদের সঙ্গে আলোচনা করার মতো রাজনৈতিক দীনতায় বাংলার মানুষ পড়েনি।
ঈদের পর বিএনপির আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির কঠোর আন্দোলন দেখার ক্ষমতা সরকারের আছে। শুক্রবার বিকেলে গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। শেখ হাসিনা বলেন, বিএনপির মানুষ খুন করা আন্দোলন দেশবাসী গ্রহণ করেনি। তাই ৫ জানুয়ারি নির্বাচন হয়েছে। আমরা নির্বাচিত হয়েছি। তবে বাংলার মানুষকে সন্ত্রাসী এই দলের বিরুদ্ধে সচেতন থাকতে হবে। আর জনগণের প্রতি সরকারের যে দায়িত্ব তা ঠিকই পালন করবে এ সরকার।
জাতিসংঘের মহাসচিব বান কি মুন দেশের রাজনৈতিক সমস্যা সমাধানের বিষয়ে কোনো পরামর্শ দিয়েছেন কি না- এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, তিনি রাজনৈতিক সমস্যা সমাধান বা নির্বাচনের বিষয়ে কোনো কিছুই বলেননি। আমাদের দেশে তেমন কোনো সমস্যা তিনি দেখেননি বলেই এ বিষয়ে কোন কথা বলেননি বলে আমি মনে করি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া