adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপিকে ইয়াহিয়ার বংশধর বললেন প্রধানমন্ত্রী

PM-Spechনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ইয়াহিয়া খানের বংশধর। তারা খাওয়া পার্টি। তারা সব সেক্টরেই দুর্নীতি করেছে। দেশের উন্নয়নের ধারা নষ্ট করেছে। জঙ্গিবাদ সৃষ্টি করেছে। দেশের মানুষের ভাগ্য নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।’
শুক্রবার বেলা ১২টার দিকে টুঙ্গীপাড়ায় মাজার কমপ্লেক্সে বিভিন্ন প্রকল্প উদ্বোধনের পর সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, পদ্মাসেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। দুর্নীতির অপবাদ দেয়া হয়েছে। আমি প্রতিবাদ করেছি। শেষ পর্যন্ত নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর নির্মাণ কাজ শুরু হয়েছে। ২০১৮ সালের মধ্যে পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করা হবে।’
দক্ষিণাঞ্চলের উন্নয়নের সূত্র ধরে রামপাল বিদ্যুতকেন্দ্রে প্রসঙ্গে তিনি বলেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য এরইমধ্যে বিভিন্ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। রামপাল বিদ্যুতকেন্দ্রের কাজ চলছে। দক্ষিণাঞ্চল উন্নয়ন বঞ্চিত ছিল। আমরা ক্ষমতায় আসার পর এই এলাকার উন্নয়ন হচ্ছে।
এর আগে প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়া পাঁচ এমভিএ বিদ্যুত উপকেন্দ্রসহ ৭টি প্রকল্পের উদ্বোধন করেন।
শুক্রবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী একটি বিশেষ বিমানে ঢাকা থেকে রওয়ানা হয়ে ১০টা ১৫ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছান। সেখানে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।
প্রকল্পগুলো হলো-টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া উপজেলার ১০ হাজার পরিবারের বিদ্যুত সংযোগ প্রদান, টুঙ্গীপাড়া উপজেলা পরিষদ ভবনে স্থাপিত ৩০ কিলোওয়াট সোলার প্যানেল, কোটালীপাড়া উপজেলাধীন রাজাপুর খেয়াঘাট-জহরেরকান্দি সড়কে ৩৯ মিটার গার্ডার ব্রিজ নির্মাণ।
এছাড়া কোটালীপাড়া উপজেলাধীন পূর্ব লাটেঙ্গা-পশ্চিম লাটেঙ্গা সড়কে ভাঙ্গারহাট খালের উপর ১৭ মিটার আরসিসি গার্ডার ব্রিজ, কোটালীপাড়া উপজেলাধীন বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদ ভাই ভাই বাজার সড়কের ৩০ মিটারের বেশি আরসিসি গার্ডার ব্রিজ এবং টুঙ্গিপাড়া উপজেলা সোনালী ব্যাংকের নিজস্ব ভবন উদ্বোধন করেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া