adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহাপ্রতাপশালী এক দারোগা!

Police {focus_keyword} মহাপ্রতাপশালী এক দারোগা! Policeডেস্ক রিপোর্ট : মহাপ্রতাপশালী দারোগা তিনি। নির্দ্বিধায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আপত্তিকর মন্তব্য করলেন। এ ব্যাপারে প্রতিবাদ করায় সাংবাদিককে গুলি করে হত্যার হুমকিও দিলেন। তিনি কুমিল্লার মুরাদনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উসমান।
সোমবার রাতে মুরাদনগর থানায় এ ঘটনা ঘটে। প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্রাব্য বাক্যবর্ষণের প্রতিবাদ করায় দৈনিক কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি আজিজুর রহমান রনিকে হুমকি দেন ওই পুলিশ কর্মকর্তা।
আজিজুর রহমান রনি সাংবাদিকদের জানান, মুরাদনগর থানার এসআই ওসমান রাতে বিপুল পরিমাণ মদসহ লিটন নামে এক ব্যক্তিকে আটক করেন। এ ব্যাপারে জানতে এসআই ওসমানকে ফোন করলে তিনি বিপুল পরিমাণ মাদকের বিষয়টি অস্বীকার করেন। তবে খাওয়ার জন্য সামান্য মদসহ একজনকে আটকের কথা জানান। আর সেটা তেমন কোনো ঘটনা নয় বলেও মন্তব্য করেন।
এরপরই তিনি রনিকে প্রশ্ন করেন ‘তুই কোথা থেকে জানলি? তোর কাছে কী হাসিনায় (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ফোন করেছে?’ এ রকম আরো অশ্রাব্য কথা বলে লাইনটা কেটে দেন এসআই ওসমান।
রনি আরো জানান, রাতেই তিনি  প্রধানমন্ত্রীকে কটূক্তি করার বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নিয়ে মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) শ্রী বিপুল চন্দ্র ভট্টকে জানান। এ সময় বিপুল চন্দ্র ২০ লিটার মদসহ লিটন নামে এক ব্যক্তিকে আটকের কথা স্বীকার করেন।
এদিকে, সাংবাদিকদের অভিযোগের বিষয়ে জানতে বিপুল চন্দ্র তার কক্ষে ডেকে আনেন এসআই ওসমানকে। এ সময় ওসমান উপস্থিত সাংবাদিকদের দেখে ক্ষিপ্ত হন। এক পর্যায়ে পরিদর্শক বিপুল চন্দ্র তার কক্ষ থেকে ওসমানকে বের করে দিলে তিনি উপস্থিত সাংবাদিকদের বিরুদ্ধে মামলার হুমকি দেন। এমনকি বেশি বাড়াবাড়ি করলে গুলি করারও কথাও বলেন।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মোবাইল ফোনে জানান, তিনি ছুটিতে আছেন। বুধবারের মধ্যে বিষয়টি সুরাহা করা হবে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার (কুমিল্লা উত্তর) জাহাঙ্গীর হোসেন বলেন, ‘কোনো ব্যক্তি অপরাধ করলে একজন পুলিশ অফিসার তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পারেন। তবে এ ধরনের হুমকি প্রদান করতে পারেন না।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া