adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি একটি সন্ত্রাসী দল : জয়

নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে একটি ‘সন্ত্রাসী দল’ আখ্যায়িত করে দলটিকে বিচারের মুখোমুখি দাঁড় করানোর দাবি জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।
শুক্রবার দুপুরে জয় তার ফেসবুক পেইজে লিখেছেন, আমি বার বারই বলে এসেছি, বিএনপি হলো সন্ত্রাসীদের দল। তাদের বিচারের সম্মুখীন করা প্রয়োজন। জয় বলেন, বাঙালি জাতি এবং আমার পরিবারের ইতিহাসে আগস্ট একটি অন্ধকার মাস। ১৫ আগস্ট তারা হত্যা করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ১৭ আগস্ট তারা দেশের ৫০০ স্থানে একই সময়ে বোমা হামলার মাধ্যমে পুরো জাতির উপর আক্রমণ চালিয়েছে। ২১ আগস্ট তারা আমার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ভয়াবহ গ্রেনেড হামলার মাধ্যমে তারা আমাদের ২৩ জন কর্মীকে হত্যা করেছে, আহত করেছে ৪০০ এর বেশি জনকে।
এসব হামলার সঙ্গে জড়িতদের বিএনপি রক্ষা করার চেষ্টা করেছে অভিযোগ করে জয় লিখেছেন, তারা ১৫ আগস্টের খুনিদেরকে ইনডেমনিটির মাধ্যমে ছেড়ে দিয়েছে এবং বিদেশে চাকরি দেয়ার মাধ্যমে পুরস্কৃত করেছে।
তিনি বলেন, ২১ আগস্টের হামলার পরিকল্পনাও হয়েছিলো খালেদা জিয়ার পুত্র তারেক রহমানের কার্যালয়ে, খালেদার রাজনৈতিক সচিব এর উপস্থিতিতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া