adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএসএফের ধাওয়ায় মারা গেলো বাংলাদেশি যুবক

সীমান্ত-ৎ২ বিএসএফের ধাওয়া খেয়ে বাংলাদেশির মৃত্যু বিএসএফের ধাওয়া খেয়ে বাংলাদেশির মৃত্যু n00187468 b e1407391407259 ডেস্ক রিপোর্ট : এবার গুলিতে নয়, পিটিয়েও নয়, তাড়া খেয়ে মারা গেছে বাংলাদেশি যুবক। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ধাওয়া খেয়ে পানিতে ডুবে আব্দুর রাজ্জাক ওরফে শামীম (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
শনিবার রাত ১১টার দিকে উপজেলার মাথাভাঙ্গা নদীর হাজীপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আব্দুর রাজ্জাক ওরফে শামিম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাহেরমাঝির চর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই বিশ্বনাথ জানান, উপজেলার মাথাভাঙ্গা নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, আব্দুর রাজ্জাক ওরফে শামিমসহ ৪/৫ জন গত ৫ মাস আগে সীমান্ত পাড়ি দিয়ে কাজের সন্ধানে ভারতের কেরালায় যায়। সেখান থেকে বাড়ি ফেরার সময় তারকাটা পার হওয়ার সময় বিএসএফের ধাওয়া খেয়ে মাথাভাঙ্গা নদীতে লাফ দেয়। সাঁতার না জানার কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, আব্দুর রাজ্জাক ওরফে শামিমের লাশ তার স্বজনদের কাছে আজ রোববার হস্তান্তর করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া