adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগস্টে বিএনপিকে কর্মসূচি করতে দেয়া উচিত নয়: নাসিম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,  বিএনপি একটি ফ্যাসিস্ট দল। আগস্ট মাস এলেই দলটি চক্রান্ত করতে শুরু করে। ১৭ আগস্ট, ২১ আগস্ট বোমা হামলা চালিয়েছে বিএনপি। তাই এই মাসে তাদের কোনো কর্মসূচি করতে দেয়া উচিত নয়।
শনিবার দুপুরে রাজধানীর ৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাড়ির সামনে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত  এক আলোচনা সভায় নাসিম এ কথা বলেন।
নাসিম বলেন, বাংলাদেশের একজন নেত্রী জাতীয় শোক দিবসে জš§দিনের কেক কেটে উল্লাস করেন। জš§দিনে কেক কাটা বাচ্চাদের কাজ। অথচ তিনি ৭০ বছর বয়সে কেক কেটে উল্লাস করেন। একজন রাজনৈতিক নেত্রী জাতির পিতার মৃত্যুবার্ষিকীতে কেক কাটে এর জন্য আমাদের লজ্জা হয়। এটা রাজনৈতিক প্রতিহিংসা, হীন মানসিকতার পরিচয় ছাড়া কিছুই নয়।
তিনি বলেন, আমরা জাতি হিসেবে দুর্ভাগা। কারণ জাতির জš§দাতা বঙ্গবন্ধুকে আমরা হত্যা করেছি। এর খেসারত বাঙালি জাতিকে দিতে হচ্ছে এবং দিতে হবে। শিশুদের উদ্দেশ্যে নাসিম বলেন, তোমরা শিশু, তোমাদের জানতে হবে। বঙ্গবন্ধু কে? এই মহানায়ক না থাকলে তোমরা আজ বাংলাদেশ পেতে না। তাই বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে। তার সম্পর্কে পড়তে হবে। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।
সংগঠনের সভাপতি শিরিন আকতার মঞ্জু’র সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের  সভাপতি শিরিন আকতার মঞ্জু’র  সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি আবু কায়সার মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি আবু কায়সার মোল্লা প্রমুখ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া