adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন

Polton20130317201822নিজস্ব প্রতিবেদক : আন্দোলনের নামে বিএনপি অরাজকতা করতে পারে, এমন আশঙ্কা থেকে নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। পোশাকধারী পুলিশ ছাড়াও, সাদা পোশাকের পুলিশও রয়েছে।
শুক্রবার সকাল থেকেই নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ চিত্র দেখা যায়।
এ বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ বলেন, আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থেই পুলিশ বৃদ্ধি করা হয়েছে। ১৫ আগস্ট উপলক্ষে পল্টনসহ সারা শহরেই পুলিশের সংখ্যা বৃদ্ধি করা হয়েছে।
এছাড়া নিরাপত্তার স্বার্থে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের রায়ট কার, প্রিজন ভ্যান, জলকামান। টহল দিচ্ছে র‌্যাব। এদিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কোনো নেতা-কর্মীকে দাঁড়াতে দিচ্ছে না বলেও বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়।
এ বিষয়ে পল্টন অফিসে উপস্থিত থাকা বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, একটি রাজনৈতিক দলের কার্যালয়ে কোনো অভিযোগ ছাড়াই অবরোধ করে রাখা গণতন্ত্রের প্রতি অশ্রদ্ধা ও গণতান্ত্রিক অধিকারকে বাধা দেওয়ার শামিল।
এসময় তিনি এ ঘেরাওয়ের তীব্র নিন্দা জানিয়ে বলেন, আমাদের নিয়মতান্ত্রিক কর্মসূচিতে কোনো বাধা দেবেন না। পুলিশ সরিয়ে নিন।
এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সকাল সাড়ে ১০টায় নয়াপল্টন কার্যালয়ে মহিলা দলের কেক কাটা কর্মসূচি ছিলো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া