adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০০ কোটি রুপিতে বাংলো কিনলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়াবিনোদন ডেস্ক : এক-দুই কোটি নয়, পাক্কা ১০০ কোটি রুপি দিয়ে একটি বাংলো কিনলেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাইয়ে ভারসোভার সমুদ্রঘেষা বাংলোটি দরিয়া মহল হিসেবে পরিচিত। এতে ১৫টি শোবার ঘর আছে। প্রতিটি ঘর থেকেই সমুদ্রের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা যায়। 
বাবার মৃত্যুর পর থেকে প্রিয়াঙ্কা এখন মাকে নিয়ে থাকেন লোখান্ডওয়ালায়। এ জায়গার চেয়ে অনেক বেশি নিরিবিলি থাকার পরিবেশ আছে দরিয়া মহলে। অবশ্য নির্জন পরিবেশে থাকার জন্য অঢেল অর্থও গুনতে হয়েছে বলিউডের এই অভিনেত্রীকে। 
জানা গেছে, তিন বছর ধরে মনের মতো বাড়ি খুঁজছিলেন প্রিয়াঙ্কা। ভক্তদের বিড়ম্বনা এড়ানোর পাশাপাশি বিলাসবহুলভাবে থাকাও যাবে, এমন জায়গা পাচ্ছিলেন না তিনি। অবশেষে দরিয়া মহলে স্বপ্নের সেই বাড়ি পেয়েছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী-গায়িকা। সেজন্যই আগেপিছে না ভেবে ১০০ কোটি রুপি ঢেলে দিলেন বাড়িটি কিনতে। 
দরিয়া মহল যেখানে অবস্থিত, সেই সড়কে আরও সাতটি প্রাচীন আমলের সম্পত্তি রয়েছে। টেক্সটাইল বণিক মানেকলালা চুনিলাল চিনাই’র জন্য ত্রিশের দশকে এটি গড়ে তোলেন ব্রিটিশ স্থপতি ক্লাউডি ব্যাটলি। চুনিলালের মৃত্যুর পর সম্পত্তিটি দেখভাল করছেন তার নাতি হরিষ চিনাই। তিনি সাম্প্রতিক বছরগুলোতে বাড়িটি বলিউডের প্রযোজকদের শুটিংয়ের জন্য ভাড়া দিতেন। 
এদিকে জুহুর ময়ূর মহলে আরেকটি বাংলো কেনার পরিকল্পনা করছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এসচব খবর কতটা সত্যি তা সময়ই বলে দেবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া