adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চোরাবালির ওপর দাঁড়িয়ে আছেন প্রধানমন্ত্রী

ছবি: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর/ফাইল ফটোনিজস্ব প্রতিবেদক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চোরাবালি ও ভয়ঙ্কর রাজনৈতিক পরিস্থিতির ওপর দাঁড়িয়ে আছেন।
সোমবার রাজধানীর রমনায় ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষ্যে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মির্জা ফখরুল। 
আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহিলা দলের সভাপতি নুরে আরা সাফা। বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা। প্রধানমন্ত্রীর একটি বক্তব্যের প্রসঙ্গ টেনে এ সময় মির্জা ফখরুল বলেন,‘যারা ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে কথা বলেন, তাদের উনি অর্বাচীন বলেন। তিনি অর্বাচীন শব্দটি কোন অর্থে ব্যবহার করেছেন তা আমরা জানি না। কিন্তু ইউরোপ আমেরিকা সহ সারা বিশ্বের কোনো দেশই ওই নির্বাচনকে মেনে নেয়নি। বাংলাদেশের মানুষও এই নির্বাচনে অংশ নেয়নি। তাহলে কি সারা বিশ্ব ও দেশের সাধারণ মানুষকে উনি অর্বাচীন বলেছেন।
মির্জা ফখরুল আরও বলেন, ৭ নভেম্বর যাদের মরণ ঘণ্টার দিন তারাই এই দিবসটিকে অবজ্ঞা করে পালন করতে ভয় পায়। ৭ নভেম্বর হচ্ছে সৈনিক ও জনতার বিপ্লব। এই বিপ্লব ছিলো দেশ ও দেশের স্বাধীনতা রক্ষার বিপ্লব। কিন্তু আওয়ামী লীগ ৭ নভেম্বরের কোনো অনুষ্ঠান পালন করতে দিচ্ছে না। কারণ তারা এ দেশের সার্বভৌমত্বে বিশ্বাস করে না।
৭ নভেম্বর দেশকে হেফাজত করেছে’ উল্লেখ করে মির্জা ফখরুল ৭ নভেম্বরের চেতনাকে সামনে রেখে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচিত সরকার গঠনের আন্দোলনে সামিল হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া