adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন রণবীর ও দীপিকা

বিনোদন ডেস্ক : রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন ডুবে ডুবেই জল খাচ্ছেন। ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য় কাজের আগে থেকেই এই প্রেমের শুরু। এবার তারা থিতু হতে যাচ্ছেন। গুঞ্জন উঠেছে, আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দু’জনে। 
বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি রণবীর ও দীপিকা একে অপরের ছবির সেটে গিয়ে সঙ্গ দিয়েছেন। দীপিকা ‘চেন্নাই এক্সপ্রেস’-এ কাজ করার সময় দীপিকা আর রণবীর ‘দিল ধাড়কানে দো’ ছবির কাজ করার সময় দীপিকা গিয়েছিলেন ইস্তাম্বুল। এ ছাড়া ব্যস্ততা থাকার পরও ‘ফাইন্ডিং ফ্যানি’তে অতিথি শিল্পী হিসেবে দীপিকার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। এজন্য কোনো পারিশ্রমিক নেননি তিনি।
জনসম্মক্ষে এলেই তারা নিজেদের বন্ধু হিসেবে পরিচয় দেন। লোকচক্ষুর আড়ালে গেলেই মনের ভাব প্রকাশে কোনো কার্পণ্য করেন না কেউই। নিজেদের প্রেমের কথা কখনও মুখে না জানালেও এরই মধ্যে বিয়ে নিয়ে ভাবতে শুরু করেছেন রণবীর ও দীপিকা। আগামী বছরেই হয়তো তাদের বিয়ের সানাই বাজবে। শুভকাজে আর কতদিন দেরি করবেন, সময়ই তা বলে দেবে! 

‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’র পর সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় রণবীর ও দীপিকা শিগগিরই ‘বাজিরাও মাস্তানি’র কাজ শুরু করবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া