adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঈদে নায়িকাদের নিয়ে সালমান খানের রঙ্গলীলা

SALMANবিনোদন ডেস্ক : সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও মেতেছেন ঈদ আনন্দে। বলিপাড়ায়ও তার ব্যতিক্রম নয়। তবে এবার একটু ব্যতিক্রমী ঈদ উদযাপন করলেন সালমান খান। যেখানে তাকে ঘিরে দেখা যাচ্ছে বেশ কিছু নায়িকাকে। সালমানের রোমান প্রেমিকা ইউলিয়া ভানতুর এবার খান খানদানের ঈদের পার্টিতে অতিথি আপ্যায়নের দায়িত্ব সুন্দরভাবেই পালন করেন। 

খান খানদানের ঈদ উদ্‌যাপনের দিন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে হাজির ছিলেন একাধিক বলিউড সুন্দরী। সালমান খানের বাড়িতে এদিন ঈদের সন্ধ্যা আরও উজ্জ্বল হয়ে ওঠে সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন, প্রীতি জিনতাসহ আরও বিটাউন সুন্দরীদের উপস্থিতিতে। সাল্লু মিয়ার ‘জুড়ওয়া’ ছবির সিক্যুয়েলের অভিনেতা বরুণ ধাওয়ানও ঈদের পার্টিতে এসেছিলেন।

বলিউডের সুলতানের বাড়ির বিরিয়ানির জন্য প্রতিবারের মতো এবারও অপেক্ষা করে ছিলেন বলিউডের বাদশা। এদিন উপস্থিত ছিলেন আরবাজ খানের সাবেক পত্নী মালাইকা অরোরা ও তার বোন অমৃতা। এ ছাড়া সালমান খানের ভাইবোনসহ আরও আত্মীয়-পরিজন এই খুশির সন্ধ্যায় শরিক হন।

প্রতিবারের মতো এবারও সালমানের ঈদের পার্টি জমে ওঠে তার মায়ের খানদানি বিরিয়ানি দিয়ে। এর সঙ্গে ছিল সুস্বাদু ‘শিউ কুরমা’। তবে এদিন ডায়েটের ধার ধারেন না বলিউডের ভাইজান। নিয়ম ভেঙে তিনি খানদানি ‘শিউ কুরমা’ খেয়েছেন মনের আয়েশে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া