adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামী স্ত্রীর অটুট সম্পর্ক চাইলে

download (37)ডেস্ক রিপোর্ট : বৈবাহিক সম্পর্ক নিয়ে সাড়া জাগানো অভিনেত্রী জাদা পিংকেট স্মিথ বলেন, তাদের বিয়ের সম্পর্ক আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। একে অপরকে বুঝার ক্ষেত্রে দৃষ্টিভঙ্গিতে পরিবর্তন আনার কারণেই তাদের এই বন্ধন এতো বেশি শক্তিশালী বলে মনে করেন তিনি। 
স্মিথ বলেন, আমাদের বন্ধকে শক্তিশালী করার সকল নিয়মই মেনে চলি কিন্তু এ ক্ষেত্রে অন্যরা যে পথ অনুসরণ করে তা গতানুগতিক। আমি আমার ভালোবাসাকে এমন জায়গায় নিয়ে যাই যেখানে আমি আমার ভালোবাসার সব কিছুকে স্পর্শ করতে পারি। এক্ষেত্রে আমার জীবনসঙ্গীকে শাব্দিক অর্থে স্বামী হিসেবে ব্যবহার করা হলে তা খুবই অপূর্ণ মনে হয়।
৪২ বছর বয়সি পিংকেট স্মিথ বলেন, আমি মনে করি স্বামী-স্ত্রীর মতো আচরণ পদ্ধতি দীর্ঘদিন থাকা উচিত নয়। এই সম্পর্কে বৈচিত্র থাকা প্রয়োজন। এক সময় আমি এই নিয়ম পদ্ধতি সব ভেঙ্গে ফেলি এবং আমাদের সম্পর্কে নতুন ভূবন তৈরি করি। মনে হয় যেন আমি আমার জীবনসঙ্গীর সকল সৌন্দর্য আমার সামনে উপস্থিত। আর আমি তখন পরমানন্দে উদ্বেলিত হয়ে যাই। উইল স্মিথের সাথে ২০ বছর ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ এই অভিনেত্রী বলেন, যেসব যুগল এই মুহুর্তে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে তাদের সম্পর্কের বিশেষ মহুর্তটাকে স্মরণীয় করার পরিকল্পনা করছে তাদের মধ্যেও অনেক সময় প্রেমের ঘাটতি দেখা যায়। তাই এই বন্ধকে শক্তিশালী করতে হলে এ ক্ষেত্রে আরো বেশি কৌতুহলি ও দৃঢ় প্রত্যয়ী হতে হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া